kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

বঙ্গবন্ধু কাপে আর খেলা হচ্ছে না শফিউলের

অনলাইন ডেস্ক   

৩ ডিসেম্বর, ২০২০ ১৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধু কাপে আর খেলা হচ্ছে না শফিউলের

চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ যতই এগিয়ে চলছে, ততই বাড়ছে চোটের উপদ্রব। মুমিনুল হকের পর এবার টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন পেসার শফিউল ইসলাম। তাকে দলে নিয়েছিল জেমকন খুলনা। দলের হয়ে প্রথম দুই ম্যাচ খেলার পর শফিউলকে আর একাদশে দেখা যায়নি। এবার জানা গেল, চোটের কারণে তার টুর্নামেন্টই শেষ হয়ে গেছে।

ক্যারিয়ারজুড়েই চোটাঘাতকে সঙ্গী করে চলছেন শফিউল। তার দ্বারা ঘরোয়া কিংবা আন্তর্জাতিক কোনো টুর্নামেন্ট চোটবিহীনভাবে শেষ করা বলতে গেলে হয় না। জেমকন খুলনার ম্যানেজার সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল গণমাধ্যমকে জানিয়েছেন, শফিউলের পিঠের নিচের অংশে চোট লেগেছে। সময়ের সঙ্গে সঙ্গে ব্যথার পরিমাণও বেড়েছে। গতকাল বুধবার অনুশীলনের পর দল নিশ্চিত হয়েছে যে, এই টুর্নামেন্টে শফিউলের আর খেলা হচ্ছে না।

চলতি টুর্নামেন্টে দলের প্রথম ম্যাচে ২ উইকেট নিয়েছিলেন শফিউল, পরের ম্যাচে ছিলেন উইকেটশূন্য। শফিউলের বদলি হিসেবে সৈয়দ খালেদ আহমেদকে দলে নিয়েছে খুলনা। গত বিসিবি প্রেসিডেন্ট'স কাপে তামিম একাদশের হয়ে দুটি ম্যাচ খেলেছেন খালেদ। তিনিও লম্বা চোট কাটিয়ে ফিরেচেন। দলে যোগ দেওয়ার আগে তাকে আবশ্যই কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হতে হবে। এর আগে চোটের কারণে গাজী গ্রুপের মুমিনুল হক ছিটকে গেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা