kalerkantho

বুধবার । ১৩ মাঘ ১৪২৭। ২৭ জানুয়ারি ২০২১। ১৩ জমাদিউস সানি ১৪৪২

পাকিস্তানের আরো দুজন করোনায় আক্রান্ত, প্রস্তুতি ম্যাচ বাতিল

অনলাইন ডেস্ক   

৩ ডিসেম্বর, ২০২০ ১৪:১৫ | পড়া যাবে ২ মিনিটে



পাকিস্তানের আরো দুজন করোনায় আক্রান্ত, প্রস্তুতি ম্যাচ বাতিল

ফাইল ছবি

টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে গেছে পাকিস্তান ক্রিকেট দল। কিন্তু মাঠে প্রতিপক্ষের মুখোমুখি হওয়ার আগে মোকাবেলা করতে হচ্ছে করোনাকে। একের পর এক করোনায় আক্রান্ত হচ্ছেন পাকিস্তানি ক্রিকেটাররা। ফলে নিউজিল্যান্ডের বিপক্ষে পুরো দলের সিরিজ নিয়েই শঙ্কা তৈরি হয়েছে। 

এখন পর্যন্ত ১০জন করোনা আক্রান্ত হওয়ার পর নিউজিল্যান্ডের ‘এ’ দলের বিরুদ্ধে চারদিনের প্রস্তুতি ম্যাচ বাতিল করা হয়েছে। প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের যে দলটি খেলার কথা, তার নাম ছিল ‘শাহিনস’। প্রতিপক্ষ নিউজিল্যান্ড ‘এ’ দল। কিন্তু করোনার কারণে ম্যাচটি বাতিল হওয়ায় কুইন্সটাউনে ১০ থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত নিজেদের মধ্যেই ভাগ হয়ে একটি চারদিনের ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান দল।

মঙ্গলবার পাকিস্তান ক্রিকেট দলের আরো একজন করোনায় আক্রান্ত হওয়ার পর আজ জানা গেলো আরও দু’জন করোনা পজিটিভ। শারীরিকভাবেও বেশ অসুস্থ হয়ে পড়েছেন তারা। এরপরই নিউজিল্যান্ডের পক্ষ থেকে চার দিনের প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়।

৮ ডিসেম্বর ক্রাইস্টচার্চ থেকে পাকিস্তান সিনিয়র দল এবং শাহিনসে’র একসঙ্গে যাওয়ার কথা কুইন্সটাউনে। তবে, ভ্রমণের আগে স্থানীয় স্বাস্থ্য দপ্তরের কাছ থেকে অনুমতি পেতে হবে খেলোয়াড়দের। যদিও পাকিস্তান সিনিয়র দল এবং শাহিনস অবস্থান করছে আলাদা আলাদা হোটেলেই। ১৪ ডিসেম্বর শাহিনস দল চলে যাবে ওয়াংগেরেইতে। আর সিনিয়র দল যাবে অকল্যান্ডে। ১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার কথা।

মন্তব্য



সাতদিনের সেরা