kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

হঠাৎ এলপিএল ছেড়ে দেশে ফিরে গেলেন আফ্রিদি

অনলাইন ডেস্ক   

৩ ডিসেম্বর, ২০২০ ০৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



হঠাৎ এলপিএল ছেড়ে দেশে ফিরে গেলেন আফ্রিদি

শহীদ আফ্রিদি। ছবি: সংগৃহীত

গল গ্ল্যাডিয়েটর্সের ভাগ্যটাই খারাপ বলতে হবে। একের পর এক অধিনায়ক পরিবর্তন করতে হচ্ছে তাদেরকে। প্রথমে সরফরাজ আহমেদ, পরে লাসিথ মালিঙ্গা, সর্বশেষ শহীদ আফ্রিদি। এবার সম্ভবত আরো একবার অধিনায়ক নির্বাচন করতে হবে দলটিকে। কারণ, হঠাৎ করেই লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) ছেড়ে দেশে ফিরে গেছেন পাকিস্তানের সাবেক এই অলরাউন্ডার।

আফ্রিদির ফিরে যাওয়ার কারণে এলপিএলে গল গ্ল্যাডিয়েটর্সকে নেতৃত্বের ভার উঠতে পারে দলটির সহ-অধিনায়ক ভানুকা রাজাপকষের কাঁধে।

শ্রীলঙ্কা যাওয়ার আগেও আফ্রিদিকে নানা ঝক্কি-জামেলা পোহাতে হয়েছে। তকে রেখেই লাহোর থেকে বিমান চলে যায় শ্রীলঙ্কায়। এরপর শ্রীলঙ্কায় পৌঁছানোর পর অ্যান্টিবডি থাকার সুবিধা নিয়ে কোয়ারেন্টিন না করেই মাঠে নেমে যান খেলতে এবং ৬ ছক্কা মেরে আলোচনার জন্ম দেন।

তার নেতৃত্বে গল গ্ল্যাডিয়েটর্স এলপিএলে খেলেছে মাত্র তিন ম্যাচ। এরপর হঠাৎ করেই গতকাল নিজের দেশ পাকিস্তানে ফিরে গেছেন আফ্রিদি। কারণ দেখিয়েছেন, সম্পূর্ণ ব্যক্তিগত। তবে, তিনি কতদিন পাকিস্তানে থাকবেন, টুর্নামেন্ট চলাকালীন কি আবার এলপিএলে ফিরে আসবেন? কিছুই জানাননি তার ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষকে।

তবে, তিনি এটা জানিয়ে গেছেন, ‘যে পরিস্থিতির কারণে দেশে ফিরতে হচ্ছে তাকে, সেটা যদি দ্রুত সামাল দিতে পারেন, তাহলে ফিরে আসবেন গল গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলার জন্য।'

আফ্রিদি যদি আবার এলপিএল খেলতে ফিরে আসেন, তাহলে তাকে এবার পুরোপুরি কোয়ারেন্টিন পালন করতে হবে। এলপিএলের মেডিক্যাল কর্মকর্তারা অন্তত সাতদিনের কোয়ারেন্টাইন করানোর পরামর্শ দেন।

মন্তব্য



সাতদিনের সেরা