kalerkantho

শুক্রবার । ৮ মাঘ ১৪২৭। ২২ জানুয়ারি ২০২১। ৮ জমাদিউস সানি ১৪৪২

বায়ার্ন ছাড়তে প্রস্তুত জাভি মার্টিনেজ

অনলাইন ডেস্ক   

১ ডিসেম্বর, ২০২০ ১৮:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



বায়ার্ন ছাড়তে প্রস্তুত জাভি মার্টিনেজ

চলতি মৌসুম শেষে বায়ার্ন মিউনিখে ছাড়ার আগ্রহ প্রকাশ করেছে ডিফেন্ডার জাভি মার্টিনেজ। চলতি মৌসুমের শেষে তার সাথে বেভারিয়ান্সদের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। ৩২ বছর বয়সী এই স্প্যানিশ ২০১২ সাল থেকে বায়ার্নে খেলছেন। কিন্তু গত মৌসুমে মূল একাদশে জায়গা হারানোর পর বায়ার্ন ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন মার্টিনেজ।

ইতোমধ্যেই বায়ার্ন ছাড়ার বিষয়ে মার্টিনেস দলের কোচ হান্সি ফ্লিকের সাথে আলোচনা করেছেন। তারপরেই সিদ্ধান্ত নিয়েছেন এবারের মৌসুমে তিনি থাকবেন। একই সাথে জানিয়েছেন অবসরের আগে নতুন কিছু অভিজ্ঞতা অর্জন করতে চান। বায়ার্নের হয়ে মার্টিনেজ এ পর্যন্ত আটটি বুন্দেসলিগা, দুটি চ্যাম্পিয়ন্স লিগ, পাঁচটি জার্মান কাপ ও একটি ক্লাব ওয়ার্ল্ড কাপের শিরোপা জয় করেছেন।

এ সম্পর্কে মার্টিনেজ বলেছেন, '২০২১ সালের জুনে কি ঘটবে তা নিয়ে এখনই আলোচনা করার সময় না। অনেক কিছুই হতে পারে। এখানে আমার বেশ কিছু সুন্দর মুহূর্ত কেটেছে। এখন আমি নতুন কিছু করার চেষ্টা করছি। সেটা যেখানেই হোক না কেন। কিন্তু অবশ্যই অবসরের আগে নতুন কিছু অভিজ্ঞতা নেব। চুক্তি অনুযায়ী এটাই আমার শেষ বছর। এখানে এই মুহূর্তে আমি বেশ আনন্দেই আছি। এই দলের একটি অংশ হতে পারাটাও গুরুত্বপূর্ণ।'

মন্তব্য



সাতদিনের সেরা