kalerkantho

বৃহস্পতিবার । ১৪ মাঘ ১৪২৭। ২৮ জানুয়ারি ২০২১। ১৪ জমাদিউস সানি ১৪৪২

মুমিনুলের আঙ্গুলে অস্ত্রোপচার করাতে হবে

অনলাইন ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২০ ২০:০৩ | পড়া যাবে ২ মিনিটে



মুমিনুলের আঙ্গুলে অস্ত্রোপচার করাতে হবে

বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হকের আঙুলে অস্ত্রোপচার করাতে হবে। গত শনিবার বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের ম্যাচে জেমকন খুলনার বিপক্ষে ফিল্ডিং করতে গিয়ে বৃদ্ধাঙ্গুলে চোট পান গাজী গ্রুপ চট্টগ্রামের ব্যাটসম্যান মুমিনুল। স্ক্যানের রিপোর্টে মুমিনুলের আঙ্গুলে ফ্র্যাকচার দেখা যায়। ফলে তিনি বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপ থেকে ছিটকে পড়েন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর বলেন, 'ইনজুরি থেকে সুস্থ হতে হলে তাকে অস্ত্রোপচার করাতে হবে। তবে তার অস্ত্রোপচার কোথায় করা হবে তা আমি বলতে পারি না। এই মুহূর্তে বিদেশে কাউকে অস্ত্রোপচারের জন্য পাঠানো সহজ নয়। ভিসা এবং কোয়ারেন্টিনের বিষয় রয়েছে। আমরা এই মুহুর্তে এটি নিয়ে আলোচনা করছি।'

এর আগে গাজী গ্রুপ চট্টগ্রামের ফিজিও মোহাম্মদ এনামুল হক বলেছিলেন, এই ধরণের ফ্র্যাকচার থেকে সেরে উঠতে চার থেকে ছয় সপ্তাহ সময় লাগবে। তাই এবারের আসরে মুমিনুলের আর খেলা হবে না। জানুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের তার খেলার সম্ভাবনাও কম। তবে এ ব্যাপারে এখনই টেস্ট সিরিজের তার খেলার সম্ভাবনা নিয়ে কিছু বলতে চান না দেবাশীষ চৌধুরী।চলমান আসরের প্রথম ২ ম্যাচে ৩ বলে ৮ এবং দ্বিতীয় ম্যাচে ৭ বলে ৫ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন মুমিনুল।

মন্তব্য



সাতদিনের সেরা