kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

৪১ বছর পর আর্সেনালের মাঠে জিতল উলভারহ্যাম্পটন

অনলাইন ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২০ ১১:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



৪১ বছর পর আর্সেনালের মাঠে জিতল উলভারহ্যাম্পটন

দীর্ঘ ৪১ বছর পর আর্সেনালের মাঠে জয় পেল ওলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স। এমিরেটস স্টেডিয়ামে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রোববার রাতে ২-১ গোলে হেরেছে মিকেল আর্তেতার দল।

ম্যাচের পঞ্চম মিনিটে কর্নারে হেড করতে গিয়ে মাথায় মাথায় সংঘর্ষ লেগে যায় আর্সেনালের ডেভিড লুইস ও উলভারহ্যাম্পটনের রাউল হিমেনেসের। প্রচন্ড আঘাত পান দুজনই। প্রাথমিক চিকিৎসার পর লুইস মাথায় ব্যান্ডেজ লাগিয়ে খেলা চালিয়ে গেলেও স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় হিমেনেসকে। প্রায় ১০ মিনিট বন্ধ থাকার পর পুনরায় শুরু হয় খেলা। 

ম্যাচের ২৭ মিনিটে পেদ্রো নেতোর গোলে এগিয়ে যায় উলভারহ্যাম্পটন। আর্সেনাল অবশ্য সময়তায় ফিরতে সময় নেয়নি। তিন মিনিট পরই স্বদেশি উইলিয়ানের ক্রস থেকে লাফিয়ে উঠে বুলেট গতির হেডে গোল করেন গ্যাব্রিয়েল মাগালেস।

৪২তম মিনিটে আাবারো এগিয়ে যায় উলভসরা। বিরতির পর অনেক চেষ্টা করেও গোল শোধ করতে পারেনি আর্সেনাল। শেষ পর্যন্ত ২-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়ে স্বাগতিকরা। ফলে ১৯৭৯ সালের পর প্রথমবারের মতো আর্সেনালের মাঠে জয় পায় উলভারহ্যাম্পটন।

এই জয়ে পয়েন্ট তালিকার সাত নম্বরে উঠে গেছে উলভস। আর টানা তিন ম্যাচে পয়েন্ট হারানো আর্সেনাল আছে তাদের ঠিক পরে অষ্টম অবস্থানে।

মন্তব্য



সাতদিনের সেরা