kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

শেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে নেই দুই অজি তারকা

অনলাইন ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২০ ১০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



শেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে নেই দুই অজি তারকা

ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচেই বড় জয় পেয়েছে অস্ট্রেলিয়া। ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে অ্যারন ফিঞ্চের দল। তবে সিরিজের সীমিত ওভারের বাকি ম্যাচগুলোতে দলের দুই সেরা খেলোয়াড় ডেভিড ওয়ার্নার ও প্যাট কামিন্সকে পাচ্ছে না দলটি। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে না তাদের। ওয়ার্নারের বদলে টি-টোয়েন্টিতে ডাকা হয়েছে ডি আর্কি শর্টকে।

দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারতের ইনিংসে চতুর্থ ওভারে ফিল্ডিংয়ের সময় চোটে পড়েন ওয়ার্নার। কুঁচকিতে ব্যথা নিয়ে মাঠ ছাড়েন তিনি। ম্যাচ চলাকালীনই স্ক্যান করানোর জন্য পাঠানো হয়েছিল ওয়ার্নারকে। ফলাফল পাওয়ার পরে জানা গিয়েছে আগামী দুই সপ্তাহ আর খেলা হচ্ছে না তার। অর্থাৎ ভারতের বিপক্ষে বাকি একটি ওয়ানডে ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের খেলতে পারবেন না ওয়ার্নার। তবে টেস্ট সিরিজে তাকে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

শেষ ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে না অজি পেসার প্যাট কামিন্সেরও। তবে চোট নয়, কামিন্সকে দেওয়া হয়েছে বিশ্রাম। আগস্ট মাসে ইংল্যান্ড সফরে যাওয়ার পরে থেকে সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত টানা খেলার মধ্যে আছেন এই পেসার। টেস্টের এক নম্বর বোলারকে পুরোপুরি ফিট হিসাবেই বোর্ডার গাভাস্কার ট্রফিতে চায় অস্ট্রেলিয়া।

আগামী ২ ডিসেম্বর ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে। টি-টোয়েন্টি ম্যাচগুলো হবে যথাক্রমে ৪, ৬ ও ৮ ডিসেম্বর। এবং টেস্ট সিরিজ শুরু হবে আগামী ১৭ ডিসেম্বর।

মন্তব্য



সাতদিনের সেরা