kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

ফুটবল ঈশ্বর ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু

অনলাইন ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২০ ০৮:৩৭ | পড়া যাবে ১ মিনিটে



ফুটবল ঈশ্বর ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু

সদ্য প্রয়াত ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনা। ছবি: সংগৃহীত

সদ্য প্রয়াত ফুটবল ঈশ্বর দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর তদন্ত শুরু করেছে আর্জেন্টিনার বিচার বিভাগের কর্মকর্তারা। কিংবদন্তি এই ফুটবলারের ব্যক্তিগত চিকিৎসকের সম্পত্তি অনুসন্ধানের নির্দেশও দেওয়া হয়েছে বলে স্থানীয় এক প্রসিকিউটর অফিস জানিয়েছে।

কার্ডিয়াক অ্যারেস্টে গত বুধবার (২৫ নভেম্বর) মারা যান ফুটবল ইতিহাসের সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন হিসেবে বিবেচিত ম্যারাডোনা। রবিবার প্রসিকিউটর অফিসের বিবৃতিতে বলা হয়েছে, বুয়েন্স আয়ার্সের সান ইসিদ্রোর প্রসিকিউটররা এই অনুসন্ধানের অনুরোধ করেন এবং তাতে স্থানীয় বিচারকের স্বাক্ষর রয়েছে।

বিবৃতিতে আরো বলা হয়েছে, তদন্তের জন্য শনিবার ম্যারাডোনার নিকট আত্মীয়স্বজনসহ অন্যদের বক্তব্য গ্রহণ করা হয়। এর ভিত্তিতেই চিকিৎসক লিওপোলদো লুকের বাসা ও ক্লিনিকে অনুসন্ধান চালানো জরুরি বলে মনে হয়েছিল।

তবে কী কারণে তদন্তের অনুরোধ জানানো হয়েছে, সে সম্পর্কে কোনো তথ্য দেয়নি প্রসিকিউটর অফিস।

ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরিয়া বৃহস্পতিবার বলেছিলেন, আর্জেন্টাইন কিংবদন্তির মৃত্যুর পূর্ণ তদন্তের জন্য বলবেন তিনি। তার দাবি, জরুরি সেবা দিতে বিলম্ব করায় মৃত্যু হয়েছে কিংবদন্তী এই ফুটবলারের। এক টুইট বার্তায় মাতিয়াস বলেন, 'অ্যাম্বুলেন্স আসতে আধা ঘণ্টারও বেশি সময় লেগেছে, যা একটি অপরাধমূলক বোকামি'

মন্তব্য



সাতদিনের সেরা