kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

আবারও ইনজুরিতে এডেন হ্যাজার্ড

অনলাইন ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২০ ২১:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



আবারও ইনজুরিতে এডেন হ্যাজার্ড

ছবি : এএফপি

আবারো ইনজুরিতে পড়েছেন রিয়াল মাদ্রিদের বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড। শনিবার লা লিগার ম্যাচে তিনি ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন। ম্যাচে আলাভেসের কাছে পরাজিত হয় রিয়াল মাদ্রিদ। হ্যাজার্ডের এই ইনজুরিকে অবশ্য 'সামান্য আঘাত' বলে অভিহিত করেছেন কোচ জিনেদিন জিদান।

ইনজুরির কারণেই স্পেনে নিজের প্রথম সেশনটি বলতে গেলে সাইডলাইনে বসেই কাটিয়েছেন বেলজিয়ান তারকা। কিন্তু মাঠে ফিরেই তিনি নতুন করে ইনজুরিতে পড়লেন। একটি পেনাল্টির জন্য দাবি জানানোর পরপরই ২৮তম মিনিটে রড্রিগোকে বদলি হিসেবে দিয়ে মাঠ ছাড়তে হয় বেলজিয়ান আন্তর্জাতিক তারকাকে।

ম্যাচে ২-১ গোলে পরাজিত হওয়ার পর রিয়ালের কোচ জিদান বলেন, 'আমার মনে হয় হাল্কা একটু চোট পেয়েছেন হ্যাজার্ড। সে আমাদের তাই বলেছে। এটি পেশির টান নয়। সামান্য একটু আঘাত।'

চেলসি থেকে ১০০ মিলিয়ন ইউরোতে ২০১৯-২০ মৌসুমে রিয়ালে যোগ দেয়ার পর ২৯ বছর বয়সি হ্যাজার্ড মাত্র ২২টি ম্যাচে অংশ নিতে পেরেছেন। গোল করেছেন মাত্র একটি। ইনজুরিতে পড়ে রিয়ালের হয়ে মৌসুম শুরুতে খেলতে পারেননি হ্যাজার্ড। এরপর ৭ নভেম্বর করোনায় আক্রান্ত হন তিনি। সপ্তাহের মধ্য ভাগে চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে পেনাল্টি থেকে গোল করেছিলেন এই বেলজিয়ান। এটিই চলতি মৌসুমে রিয়ালের জার্সিতে তার একমাত্র গোল। ম্যাচে ২-০ গোলে জয়লাভ করে রিয়াল মাদ্রিদ।

মন্তব্য



সাতদিনের সেরা