kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

রোনালদোকে ছাড়া জেতা শিখতে হবে জুভেন্তাসকে

অনলাইন ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২০ ২০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



রোনালদোকে ছাড়া জেতা শিখতে হবে জুভেন্তাসকে

সিরি আ লিগে আবারও পয়েন্ট হারিয়েছে ইতালিয়ান জায়ান্ট জুভেন্তাস। কোভিড-১৯ থেকে সেরে ওঠার পর টানা খেলার মধ্যে থাকায় শনিবার বেনেভেন্তোর বিপক্ষে ম্যাচে রোনালদোকে বিশ্রাম দিয়েছিলেন পিরলো। রোনালদোবিহীন জুভেন্তাস শেষ পর্যন্ত ১-১ গোলে ড্র করেছে। বিষয়টি নিয়ে অবশ্য খুব একটা চিন্তিত নন আন্দ্রে পিরলো। তবে তিনি মনে করেন, দলকে এখন ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়া জয়ের পথ খুঁজতে হবে।

জুভেন্তাস বস বলেন, 'রোনালদো খুব গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়। কেবল আমাদের জন্যে নয়, এর আগে রিয়াল মাদ্রিদেও সে গুরুত্বপূর্ণ ছিল। এই ধরনের খেলোয়াড়রা গোল করতে পারে.ম্যাচ জেতাতে পারে। তবে তাকে নিয়ে হোক বা তাকে ছাড়া, এই ধরনের ম্যাচ আমাদের অবশ্যই জিততে হবে। আমি চিন্তিত নই, তবে আমরা অনেক পয়েন্ট হারাচ্ছি এবং যে ম্যাচগুলো আসছে সেগুলো নিয়ে আমাদের ভাবা শুরু করতে হবে।'

এবারের মৌসুমে সিরি আ লিগে এখন পর্যন্ত ৫ ম্যাচে ৮ গোল করেছেন ৩৫ বছর বয়সী রোনালদো। যে কারণে দলে তার গুরুত্ব অনেক বেশি। একইসঙ্গে দল রোনালদো নির্ভর হয়ে পড়েছে। লিগে প্রতিপক্ষের মাঠে সর্বশেষ ৯ ম্যাচে জুভেন্তাসের জয় মাত্র ১টি। চলতি মৌসুমে ৯ ম্যাচ এটি তাদের পঞ্চম ড্র। বর্তমান চ্যাম্পিয়ন দলটি ৪ ম্যাচ জিতে পয়েন্ট তালিকার ৫ নম্বরে আছে। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে আগামী বুধবার জুভেন্তাসের প্রতিপক্ষ ইউক্রেনের দল দিনামো কিয়েভ।

মন্তব্য



সাতদিনের সেরা