kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

গুগলের সৌজন্যে ধোনি হয়ে গেলেন 'পাকিস্তানের অধিনায়ক'!

অনলাইন ডেস্ক   

২৯ নভেম্বর, ২০২০ ১৫:২৪ | পড়া যাবে ২ মিনিটে



গুগলের সৌজন্যে ধোনি হয়ে গেলেন 'পাকিস্তানের অধিনায়ক'!

মাঝেমধ্যেই নামী তারকাদের নিয়ে হাস্যকর ভুল করে চলছে সার্চ জায়ান্ট গুগলের অ্যালগরিদম সিস্টেম। এখন যদি গুগলে পাকিস্তানের অধিনায়কের নাম সার্চ করা হয়, তাহলে কিন্তু চমকে যাবেন। কারণ পাকিস্তানের অধিনায়কের নাম গুগল বলছে মহেন্দ্র সিং ধোনি! আজ রবিবার সকাল থেকেই গুগল সার্চে এই ঘটনার সূত্রপাত হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত সার্চ রেজাল্টে কোনো পরিবর্তন আসেনি।

পাকিস্তান অধিনায়কের নাম জানতে চাইলেই ভেসে উঠছে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের নাম। কেন এমন কাণ্ড তা নিয়ে এখনও অবধি গুগলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। এর আগেও বহুবার এমন একাধিক কাণ্ড ঘটেছে গুগলে। ভারতের 'মোস্ট ওয়ান্টেড'-এর তালিকায় দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাম। এবার বদলে গেল পাকিস্তান অধিনায়কের নাম। এমন ঘটনায় স্বাভাবিকভাবেই হাস্যরস ছড়িয়েছে।

আজ রবিবার বিকাল ৩:২০ মিনিটে নেওয়া গুগলের স্ক্রিনশট।

এই মুহূর্তে পাকিস্তান দল আছে নিউজিল্যান্ডে। সেখানে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছে তাদের ৭ ক্রিকেটার। সমস্যা জর্জরিত পাকিস্তান দলের এ যেন আরেক বিড়ম্বনা। অন্যদিকে ভারত আছে অস্ট্রেলিয়া সফরে। ইতোমধ্যেই তারা ওয়ানডে সিরিজ হারের মুখে। আর যাকে নিয়ে এত কিছু, সেই মহেন্দ্র সিং ধোনি আইপিএল শেষ করে চলে গেছেন নিভৃতবাসে। কোথায় তার নাম নিয়ে কি ভুল হলো- এসব নিয়ে আগেও তার কোনো আগ্রহ ছিল না এখনও হয়তো নেই।

মন্তব্য



সাতদিনের সেরা