kalerkantho

রবিবার। ৩ মাঘ ১৪২৭। ১৭ জানুয়ারি ২০২১। ৩ জমাদিউস সানি ১৪৪২

লোকেশ রাহুলের কাছে ক্ষমা চেয়েছেন ম্যাক্সওয়েল

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ২০:৩২ | পড়া যাবে ২ মিনিটে



লোকেশ রাহুলের কাছে ক্ষমা চেয়েছেন ম্যাক্সওয়েল

ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ভয়ংকর রূপে দেখা দিয়েছিলেন অজি হার্ডহিটার গ্লেন ম্যাক্সওয়েল। স্লগ ওভারে নেমে ১৯ বলে ৪৫ রানের ঝড় তুলে যান তিনি। মারমুখী ম্যাক্সওয়েলের ব্যাটে ভর করেই অস্ট্রেলিয়া স্কোরবোর্ডে ৩৭৪ তুলতে সমর্থ হয়। অথচ এই ম্যাক্সওয়েলই সদ্য সমাপ্ত আইপিএলে ছিলেন চরম ব্যর্থ। তাকে নিয়ে ট্রল করতেও ছাড়েননি বীরেন্দ্র শেবাগ। এবার নিজ দেশে ব্যাটে ঝড় তোলার পর লোকেশ রাহুলের কাছে ক্ষমা চাইলেন 'ম্যাক্সি'।

আইপিএলের সর্বশেষ আসরে ম্যাক্সওয়েল খেলেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের জার্সিতে। যে দলের নেতৃত্বে ছিলেন লোকেশ রাহুল। ১১ ইনিংসে রান করেছেন মাত্র ১০৮! গড় এবং স্ট্রাইক রেট যথাক্রমে ১৫.৪২ এবং ১০১.৮৮। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো, পুরো টুর্নামেন্টে ম্যাক্সওয়েল একটাও ছক্কা হাঁকাতে পারেননি! অথচ এই ম্যাক্সওয়েল গতকাল সিডনিতে ছিলেন নিজের সেরা ফর্মে। ভারতীয় বোলারদের রীতিমতো কচুকাটা করেছেন। হাঁকিয়েছেন ৫টি চার এবং ৩টি ছক্কা। একেবারে 'ম্যাক্সওয়েলীয় ইনিংস'।

ম্যাচের পর অনলাইনে জিমি নিশামের সঙ্গে এই বিষয়ে আলোচনা করেন ম্যাক্সওয়েল। ওই সময় টুইটারে একটা মিম শেয়ার করেছিলেন কোনো এক ক্রিকেটপ্রেমী। যাতে দেখা যাচ্ছে ম্যাক্সওয়েলের ফর্ম দেখে ক্রুদ্ধ কিংস ইলেভেন পাঞ্জাব দলনেতা লোকেশ রাহুল। কিংসের অন্য ফ্লপ তারকা নিশাম সেটাই শেয়ার করে লেখেন, 'হাহাহা... এটা ভালো ছিল!' সেই শেয়ার করা মিমের নিচেই ম্যাক্সওয়েল কমেন্ট করেন, 'আমি ব্যাটিং করার সময় রাহুলের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি।'

মন্তব্য



সাতদিনের সেরা