kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

ম্যারাডোনার মৃত্যুতে জিমনেসিয়ার সব কোচিং স্টাফের পদত্যাগ

অনলাইন ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২০ ১৬:৫৮ | পড়া যাবে ১ মিনিটে



ম্যারাডোনার মৃত্যুতে জিমনেসিয়ার সব কোচিং স্টাফের পদত্যাগ

ইতালির রোমে দেয়ালে দেয়ালে আঁকা ম্যারাডোনার ছবি। - এএফপি

দলের হেড কোচ দিয়েগো ম্যারাডোনার মৃত্যুবরণ করায় আর্জেন্টাইন ক্লাব জিমনেসিয়া লা প্লাটার সব কোচিং স্টাফ পদত্যাগ করেছেন। বুধবার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ৬০ বছর বয়সে মৃত্যুবরণ করেন আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড ম্যারাডোনা। মাথার অস্ত্রোপচার শেষে দুই সপ্তাহ আগে তিনি বুয়েন্স আয়ার্সের একটি হাতপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন।

মৃতুর আগ পর্যন্ত ম্যারাডোনা জিমনেসিয়ার কোচ হিসেবে বহাল ছিলেন। ক্লাবটিতে তার সহযোগী কোচ হিসেবে দায়িত্বে থাকা সেবাস্টিয়ান মেনডেসকে ২ নভেম্বর থেকে ক্লাবের অন্তবর্তীকালীণ কোচের দায়িত্ব দেয়া হয়েছিল। ওইদিনই ম্যারাডোনা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ক্লাবের এক বিবৃতিতে সকল কোচিং স্টাফে ও পদত্যাগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তাদের এই সিদ্ধান্তটি ক্লাব মেনে নিয়েছে। 

ক্লাবের প্রতি সকলের অবদানের জন্য ধন্যাবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে। ম্যারাডোনার মৃত্যুর পর পরবর্তী ৭২ ঘন্টা লা প্লাটার ক্লাবের সব ধরনের কার্যক্রম বন্ধ রাখা হয়েছে । ২০২১ সালের ডিসেম্বর পর্যন্ত জিমনেসিয়ার সাথে চুক্তি নবায়ন করেছিলেন ম্যারাডোনা। মেক্সিকার ক্লাব ডেরাডোসে এক বছর কাজ করার পর ২০১৯ সালের সেপ্টেম্বরে জিমনেসিয়ার দায়িত্ব নিয়েছিলেন ম্যারাডোনা।

মন্তব্য



সাতদিনের সেরা