kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

ম্যারাডোনাকে 'ম্যাডোনা' ভেবে লাখো মানুষের শোক প্রকাশ!

অনলাইন ডেস্ক   

২৭ নভেম্বর, ২০২০ ১৫:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



ম্যারাডোনাকে 'ম্যাডোনা' ভেবে লাখো মানুষের শোক প্রকাশ!

'ম্যারাডোনা' আর 'ম্যাডোনা'- দুজনেই নিজ নিজ অঙ্গনে বিখ্যাত। একজন ফুটবলে আরেকজন পপ গানে। দুজনের নামের মাঝেও অনেক মিল। ম্যারাডোনার নাম থেকে 'রা' বাদ দিলেই হয়ে যায় ম্যাডোনা। এই বিষয়টাই গত পরশু থেকে অনেকে গুলিয়ে ফেলছেন।আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার মৃত্যুর পর কোটি কোটি মানুষ সোশ্যাল সাইটে  শোক প্রকাশ করছেন। তবে অস্ট্রেলিয়ায় এক লাখেরও বেশি টুইটার ব্যবহারকারী ম্যারাডোনার নামের সঙ্গে মার্কিন সংগীতশিল্পী ম্যাডোনাকে গুলিয়ে ফেলেছেন!

গত ২৫ নভেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে পৃথিবী থেকে চিরবিদায় নেন ম্যারাডোনা। পরদিন ২৬ নভেম্বর সকাল থেকেই হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে গুজব ছড়ায় যে- সংগীতশিল্পী ম্যাডোনা মারা গেছেন! অস্ট্রেলিয়ার অসংখ্য মানুষ আবেগতাড়িত হয়ে সোশ্যাল সাইটে লিখতে শুরু করেন 'বিদায়, ম্যাডোনা!' সেই শোকবার্তায় অনেকে আবার ম্যাডোনার ছবিও যুক্ত করেন। ম্যাডোনাকে নিয়ে লক্ষাধিক মানুষ এমন পোস্ট করলে তা টুইটারে ট্রেন্ডিংয়ে উঠে আসে। তৈরি হয় বিভ্রান্তির।

ম্যাডোনার মৃত্যু ভেবে এক ভক্ত লিখেছেন, 'রেস্ট ইন পিস ম্যাডোনা, এক সত্যিকারের কিংবদন্তি।' আরেক ভক্ত আবেগাপ্লুত হয়ে পোস্ট করেছেন, 'পপসংগীতের একজন অগ্রদূত। তাঁর "লাইক আ প্রেয়ার" গানটি আমার দারুণ পছন্দ। রেস্ট ইন পিস।' এক ভেরিফায়েড ইউজার পর্যন্ত লিখে ফেলেছেন, 'ম্যাডোনা এখন থেকে প্রিন্স ও মাইকেল জ্যাকসনের সঙ্গে অনন্তকালের জন্য ওপারে কনসার্ট করবেন। দ্য বিগ থ্রি, এক ছাদের নিচে।' যদিও এখন পর্যন্ত এ বিষয়ে পপ তারকা ম্যাডোনা মুখ খোলেননি।

মন্তব্য



সাতদিনের সেরা