kalerkantho

সোমবার । ১১ মাঘ ১৪২৭। ২৫ জানুয়ারি ২০২১। ১১ জমাদিউস সানি ১৪৪২

ম্যারাডোনার স্মরণে বিসিবির ১ মিনিট নীরবতা

অনলাইন ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২০ ১৮:৫০ | পড়া যাবে ১ মিনিটে



ম্যারাডোনার স্মরণে বিসিবির ১ মিনিট নীরবতা

ছবি : বাংলাদেশ ক্রিকেট বোর্ড

বিশ্বকে শোকে মুহ্যমান করে দিয়ে চিরবিদায় নিয়েছেন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। তাঁর এই আকস্মিক বিদায়ে শুধু ফুটবল অঙ্গনই নয়, অন্যান্য ক্রীড়াঙ্গনেও শোক ছড়িয়ে পড়েছে। ইতোমধ্যেই তিন দিনের শোক ঘোষণা করেছে আর্জেন্টিনা। সাত সমুদ্র তের নদীর এপাড় থেকে বাংলাদেশের ক্রিকেটাঙ্গনও এই কিংবদন্তিকে শ্রদ্ধাভরে স্মরণ করছে। 

চলতি বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে আজ বৃহস্পতিবারের প্রথম ম্যাচে আর্জেন্টাইন কিংবদন্তির স্মরণে ১ মিনিট নীরবতা পালন করে সমস্ত ক্রিকেটার এবং কর্মকর্তারা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জেমকন খুলনা ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যকার দিনের প্রথম ম্যাচ শেষে এই নীরবতা পালিত হয়। ক্রিকেটারদের পেছনে শের-ই-বাংলার গ্রাউন্ডসকর্মীরাও দাঁড়িয়ে প্রয়াত ম্যারডোনার প্রতি শ্রদ্ধা জানান। 

মাঠে থাকা ক্রিকেটারদের পাশাপাশি প্রেসিডেন্টস বক্সের সামনে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন, মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুসসহ ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তারাও। নীরবতা পালনকালে স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিনে ভেসে উঠছিল কিংবদন্তি ম্যারাডোনার অসাধারণ সব কীর্তিগাঁথা।

মন্তব্য



সাতদিনের সেরা