kalerkantho

বুধবার। ৬ মাঘ ১৪২৭। ২০ জানুয়ারি ২০২১। ৬ জমাদিউস সানি ১৪৪২

অবসর ভেঙ্গে আন্তর্জাতিক ফুটবলে ফেরার ইঙ্গিত ইব্রাহিমোভিচের

অনলাইন ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২০ ১৬:০৬ | পড়া যাবে ২ মিনিটে



অবসর ভেঙ্গে আন্তর্জাতিক ফুটবলে ফেরার ইঙ্গিত ইব্রাহিমোভিচের

অবসর ভেঙ্গে ফের খেলায় ফেরায় ইঙ্গিত দিয়েছেন তারকা ফুটবলার জ্লাটান ইব্রাহিমোভিচ। বর্তমানে ইতালিয় ক্লাব এসি মিলানের স্ট্রাইকার জ্লাটান ইব্রাহিমোভিচ বলেছেন যে নিজ দেশ সুইডেনের হয়ে আন্তর্জাতিক খেলাকে দারুন ভাবে মিস করছেন। আগামী বছর ইউরো আসরে জাতীয় দলে প্রত্যাবর্তনের সম্ভাবনার ইঙ্গিতও দিয়ে রেখেছেন তিনি।

২০১৬ সালের বিশ্বকাপের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছিলেন ৩৯ বছর বয়সি ইব্রা। কিন্তু বিষ্ময়কর ভাবে ১২তম বারের মত দেশটির বর্ষসেরা ফুটবলারের খেতাব পাওয়ার পর ফের আন্তর্জাতিক ফুটবলে ফেরার পথ উন্মুক্ত হয়েছে ইব্রার।

সুইডিশ এক পত্রিকাকে তিনি বলেছেন, 'আপনি যদি (আন্তর্জাতিক ম্যাচে ফেরার বিষয়ে) আমাকে জিজ্ঞেস করেন তাহলে আমি সত্যিকার অর্থে বলব হ্যাঁ। আমি জাতীয় দলকে মিস করছি। বিষয়টি গোপন কিছু নয়। যিনি এটিকে মিস না করবেন তিনি ইতোমধ্যেই তার ক্যারিয়ার শেষ করে ফেলেছেন। কিন্তু আমি আমার ক্যারিয়ার এখনো শেষ করিনি।'

দেশের হয়ে এ পর্যন্ত ১১৬টি আন্তর্জাতিক ম্যাচে অংশ নিয়ে ৬২ গোল করেছেন ইব্রাহিমোভিচ। গত গ্রীষ্মে এসি মিলানে যোগ দেয়ার পর সেখানেও দারুন নৈপুঁণ্য দেখিয়ে চলছেন। এই মৌসুমে ইতোমধ্যে সিরি আলিগে ১০ গোল করেছেন এই সুইডিশ স্ট্রাইকার।

মন্তব্য



সাতদিনের সেরা