kalerkantho

মঙ্গলবার। ৫ মাঘ ১৪২৭। ১৯ জানুয়ারি ২০২১। ৫ জমাদিউস সানি ১৪৪২

ইন্টার মিলানের বিপক্ষে রিয়ালের জয়

অনলাইন ডেস্ক   

২৬ নভেম্বর, ২০২০ ০৯:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ইন্টার মিলানের বিপক্ষে রিয়ালের জয়

চ্যাম্পিয়নস লিগের ‘বি’ গ্রুপের ম্যাচে ইন্টার মিলানকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। সেই সঙ্গে নকআউট পর্বে ওঠার আশাও জোরালো করল জিনেদিন জিদানের শিষ্যরা।

ইন্টারের মাঠ সানসিরোতে ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যায় রিয়াল। ইন্টারের ডি-বক্সে নাচো ফের্নান্দেজকে নিকোলো বারেল্লা ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকে জালে বল পাঠান এইডেন হ্যাজার্ড।

ছয় মিনিট পর ব্যবধান দ্বিগুণ হতে পারত। কিন্তু লুকাস ভাসকেসের দূর থেকে নেওয়া জোরালো শট একজনের পা ছুঁয়ে পোস্টে ঢুকতে বাধা পায়। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় রিয়াল।

দ্বিতীয়ার্ধের শুরুতে পাল্টা আক্রমণের চেষ্টা করলেও গোলের দেখা পায়নি ইন্টার। উল্টো ৫৯তম মিনিটে আরেকটি গোল হজম করে আরো ব্যাকফুটে চলে যায় স্বাগতিকরা। ডান দিকের বাইলাইন থেকে ভাসকেসের ছয় গজ বক্সের মুখে বাড়ানো ক্রসে জোরালো ভলিতে ব্যবধান দ্বিগুণ করেন বদলি খেলোয়াড় রদ্রিগো।

ম্যাচের বাকি সময়ে আর গোল না হওয়ায় ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা। গ্রুপের আরেক মাচে শাখতার দোনেৎস্ককে ৪-০ গোলে উড়িয়ে ৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করেছে বরুশিয়া মনশেনগ্লাডবাখ। ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুই নম্বরে রিয়াল। শাখতারের পয়েন্ট ৪। ২ পয়েন্ট নিয়ে তলানিতে ইন্টার।

 

মন্তব্য



সাতদিনের সেরা