kalerkantho

শনিবার। ২ মাঘ ১৪২৭। ১৬ জানুয়ারি ২০২১। ২ জমাদিউস সানি ১৪৪২

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

সাজঘরে ফিরলেন আশরাফুলও, ব্যাটিং বিপর্যয়ে রাজশাহী

অনলাইন ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২০ ১৪:২১ | পড়া যাবে ২ মিনিটে



সাজঘরে ফিরলেন আশরাফুলও, ব্যাটিং বিপর্যয়ে রাজশাহী

ছবি: বিসিবি

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যকার ম্যাচের মধ্য দিয়ে শুরু হয়েছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ টুর্নামেন্ট। টসে জিতে মিনিস্টার গ্রুপ রাজশাহীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে বেক্সিমকো ঢাকা।  

ব্যাট করতে নেমে বিপর্যয়ে পড়েছে রাজশাহী। প্রতিবেদন লেখার সময় রাজশাহীর সংগ্রহ ৯.৪ ওভারে ওভারে ৫ উইকেটে ৬৫ রান।  সাজঘরে ফিরে গেছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত (১৭), রনি তালুকদার (৬), মোহাম্মদ আশরাফুল (৫), আনিসুল ইসলাম ইমন (৩৫) ও ফজল মাহমুদ (০)।

বেক্সিমকো ঢাকাবেক্সিমকো ঢাকার পক্ষে মুক্তার আলী ২টি উইকেট নিয়েছেন। এছাড়া নাঈম হাসান ও নাসুম আহমেদ ১টি করে উইকেট দখল করেছেন।

খেলাটি সরাসরি সম্প্রচার করছে দেশের নতুন ও একমাত্র ক্রীড়া বিষয়ক চ্যানেল টি-স্পোর্টস। 

বেক্সিমকো ঢাকার স্কোয়াড: মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, নাঈম শেখ, নাঈম হাসান, শাহাদাত হোসেন দিপু, আকবর আলী, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান, মেহেদী হাসান রানা, মুক্তার আলী, শফিকুল ইসলাম, আবু হায়দার রনি, পিনাক ঘোষ ও রবিউল ইসলাম রবি। 

মিনিস্টার গ্রুপ রাজশাহীর স্কোয়াড: মোহাম্মদ সাইফুদ্দিন, এসকে মাহাদী হাসান, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, আরাফাত সানি, ইবাদত হোসোন, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকের আলী অনিক, রকিবুল হাসান (এসএনআর), মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

 

মন্তব্য



সাতদিনের সেরা