kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

এলপিএলে নাম লেখালেন স্টেইন

অনলাইন ডেস্ক   

২৪ নভেম্বর, ২০২০ ০৯:০৫ | পড়া যাবে ১ মিনিটে



এলপিএলে নাম লেখালেন স্টেইন

ডেল স্টেইন। ছবি: গেটি ইমেজ

লঙ্কান প্রিমিয়ার লিগে খেলবেন (এলপিএল) দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইন। পাকিস্তানি পেসার সোহেল তানভীর টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ায় এলপিএলে নাম লিখিয়েছেন ৩৭ বছর বয়সী এ পেসার। এলপিএলের প্রথম আসরে ক্যান্ডি তাস্কার্সের হয়ে খেলবেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে দলটির পক্ষ থেকে এ খবর নিশ্চিত করা হয়েছে। 

স্টেইন-আন্দ্রে রাসেলরা খেললেও এই টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ক্রিস গেইল, লাসিথ মালিঙ্গা, ডেভিড মিলার, ফাফ ডু প্লেসিস, ডেভিড মালানের মত তারকারা।

ইনজুরির কারণে নাম সরিয়ে নিয়েছেন ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় শঙ্কায় পড়ে গেছেন পাকিস্তানি পেসার সোহেল তানভীরও। দুজনেরই ক্যান্ডি তাস্কার্সকের হয়ে খেলার কথা ছিল।

১৪ দিনের আইসোলেশনের রয়েছেন সোহেল তানভীর। এরপর করোনা নেগেটিভ এলেই কেবল টুর্নামেন্টে যোগ দিতে পারবেন এই বাঁহাতি পেসার। তবে তার আগেই তানভীরের বিকল্প পেসার হিসেবে দক্ষিণ আফ্রিকান তারকা ডেল স্টেইনকে দলে নিয়েছে ক্যান্ডি তাস্কার্স।

আগামী ২৬ নভেম্বর টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচ খেলবে ক্যান্ডি। বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের কারণে শুরুর কয়েক ম্যাচ খেলতে পারবেন না স্টেইন। 

 

মন্তব্য



সাতদিনের সেরা