kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

এমন হাস্যকর ঘটনা পাকিস্তানের ক্রিকেটেই বেশি ঘটে! (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক   

৩১ অক্টোবর, ২০২০ ২১:০৮ | পড়া যাবে ২ মিনিটে



এমন হাস্যকর ঘটনা পাকিস্তানের ক্রিকেটেই বেশি ঘটে! (ভিডিওসহ)

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়েছে জঙ্গি উপদ্রুত পাকিস্তান। শুক্রবার প্রথম ম্যাচ হারতে গিয়েও ২৬ রানে জিতে নিয়েছে পাকিস্তান। সেই ম্যাচেই দেখা গেল হাস্যকর এক ঘটনা। রান-আউট থেকে বাঁচতে একই দিকে ছুটছেন দুই ব্যাটসম্যান- পাক ক্রিকেটে এমন বিব্রতকর দৃশ্য বার বার দেখা গেছে। এবার জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে চেনা সেই দৃশ্য আরও একবার দেখা গেল। 

ওয়ানডে ক্রিকেটের প্রাসঙ্গিকতা ফেরাতে আইসিসি ওয়ার্ল্ড কাপ সুপার লিগ চালু করেছে। তার অংশ হিসেবে এই সিরিজ খেলছে পাকিস্তান ও জিম্বাবুয়ে। রাওয়ালপিন্ডিতে জিম্বাবুয়ের বিপক্ষে টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন পাকিস্তান। হারিস সোহেল এবং ইমাম উল হক দুজনেই হাফসেঞ্চুরি হাঁকান। তবে দুজনেই একদিকে দৌড় দিয়ে হাস্যকরভাবে রান-আউটও হয়েছেন। ইমামের চাচা ইনজামাম উল হক কতবার যে এমনভাবে আউট হয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না।

এবার ইমামও তাই করেছেন। পাকিস্তান নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৮১ তুলেছিল। ২৬ তম ওভারে সিকান্দার রাজার বল ব্যাকওয়ার্ড পয়েন্টে ঠেলে ক্রিজ থেকে সামান্য এগিয়ে ফিল্ডারের দিকে তাকিয়ে ছিলেন ইমাম। তিনি রান কল না দিলেও নন স্ট্রাইকিং প্রান্ত থেকে সিঙ্গলস নিতে ছুটে আসেন হারিস সোহেল। কিন্তু ততক্ষণে দুজনেই বুঝে ফেলেন যে সিদ্ধান্তটি ভুল। তাই তারা একই দিকে রান আউট হওয়া থেকে বাঁচতে ঝাঁপিয়ে পড়েন। শেষ পর্যন্ত ইমামকেই আউট হতে হয়।

মন্তব্য



সাতদিনের সেরা