kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

এমন একটা ইনিংস খেলার পরেও জাদেজাকে নিয়ে হাসাহাসি!

অনলাইন ডেস্ক   

৩০ অক্টোবর, ২০২০ ১৭:২৩ | পড়া যাবে ২ মিনিটে



এমন একটা ইনিংস খেলার পরেও জাদেজাকে নিয়ে হাসাহাসি!

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ ওভারে পরপর দুটি ছক্কা মেরে চেন্নাই সুপার কিংসকে জিতিয়ে দিয়েছেন রবীন্দ্র জাদেজা। কপাল পুড়েছে কলকাতা নাইট রাইডার্সের। ম্যাচের শেষ ৬ বলে চেন্নাইয়ের দরকার ছিল ১০ রান। কলকাতার কমলেশ নাগরকোটির প্রথম ৪ বলে আসে মাত্র ৩ রান। কলকাতা যখন জিততে যাচ্ছে, ঠিক তখনই শেষ দুই বলে দুই ছক্কায় ৬ উইকেটের জয় নিশ্চিত করেন জাদেজা। কিন্তু এই পারফর্মেন্সের পরেও তাকে নিয়ে বেজায় হাসাহাসি হচ্ছে! কিন্তু কেন?

ম্যাচ জেতানোর পর আনন্দের আতিশয্যে বিভিন্নভাবে উদযাপন করতে শুরু করেন জাদেজা। শেষ ছক্কাটি মেরেই প্রথমে ড্রেসিংরুমের দিকে তাকিয়ে বুড়ো আঙুল দেখিয়ে ইঙ্গিত করেন। এরপর ঘুরে পিঠের পেছনে হাত দিয়ে জার্সিতে নিজের নাম দেখানোর চেষ্টা করেন। এই নাম দেখাতে গিয়েই শুরু হয় বিপত্তির। সাধারণত জার্সির ওপরের ভাগেই ক্রিকেটারদের নাম লেখা থাকে। কিন্তু চেন্নাইয়ের জার্সির উপরিভাগে স্পনসরের নাম আর নিচে ছিল জাদেজার নাম 'জাড্ডু'। 

জাদেজা হয়তো বিষয়টি ভুলে গিয়েছিলেন। তাই নিজের নাম দেখাতে গিয়ে বারবার স্পনসর কম্পানির নামের দিকে ইঙ্গিত করছিলেন।এমন ঘটনায় সামাজিক যোগাযোগমাধ্যমে জাদেজার ছবি দিয়ে বেশ মজা করে মন্তব্য করছেন অনেকে। টুইটারে অখিলেশ নামের একজন লিখেছেন, 'তোমার জন্য গর্বিত, ইন্ডিয়া সিমেন্ট।' মনীষ নামের আরেকজন লিখেছেন, 'এই ঘটনার পর শেয়ার বাজারে ইন্ডিয়া সিমেন্টের দাম চড়চড়িয়ে বেড়ে যাবে।' কিরণ লিখেছেন, 'ইন্ডিয়া সিমেন্ট তোমার নাম মনে রাখবে।' আরেকজন মজা করে বলছেন, 'ইন্ডিয়া সিমেন্টের ভালো একটা বিজ্ঞাপন হয়েছে। চায়ের সঙ্গে এখন বিস্কুটও মিলবে জাদেজার।'

 

মন্তব্য



সাতদিনের সেরা