kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

কুতিনহোর পর ফাবিনহোকেও পাচ্ছে না ব্রাজিল

অনলাইন ডেস্ক   

৩০ অক্টোবর, ২০২০ ১৭:০৯ | পড়া যাবে ১ মিনিটে



কুতিনহোর পর ফাবিনহোকেও পাচ্ছে না ব্রাজিল

বিশ্বকাপ বাছাইপর্বে আগামী দুই ম্যাচের আগে ব্রাজিল দলে আরও একটি দুঃসংবাদ এলো। ফিলিপে কুতিনহোর পর আগামী দুই ম্যাচে ফাবিনহোকে পাচ্ছে না ব্রাজিল। লিভারপুলের এই মিডফিল্ডার হ্যামস্ট্রিং চোটের কারণে ছিটকে গেছেন। এক বিবৃতি দিয়ে শুক্রবার ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) জানায়, ফাবিনহোর জায়গায় দলে ডাকা হয়েছে অ্যালানকে। ব্রাজিলের হয়ে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন এভারটনের এই তারকা।

গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে মিতউইলানের বিপক্ষে লিভারপুলের ম্যাচে ফাবিনহোকে সেন্টার-ব্যাক হিসেবে খেলান জার্গেন ক্লপ। ২-০ গোলে জেতা ম্যাচটিতেই চোট পেয়েছেন এই ব্রাজিলিয়ান। এর আগে চোট পেয়ে ছিটকে যান বার্সেলোনার ইনফর্ম মিডফিল্ডার ফিলিপে কুতিনহো। তার জায়গায় ডাক পেয়েছেন লুকাস পাকুয়েতা।

১৪ নভেম্বরে ভেনেজুয়েলা ও ১৮ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে ২০২৩ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ খেলবে ব্রাজিল। জেদের প্রথম দুই ম্যাচ জেতা ব্রাজিল বর্তমানে পয়েন্ট টেবিলে সবার ওপরে। তবে দলটিতে আরও সমস্যা আছে। ম্যানচেস্টার ইউনাইটেডের লেফট-ব্যাক আলেক্স তেলেস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আপাতত তাকে ১০ দিনের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। নেইমারের চোটের ব্যাপারে এখনও পরিস্কার কোনো তথ্য পাওয়া যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা