kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

ধোনিকে কেন ধন্যবাদ জানাল বিসিসিআই?

অনলাইন ডেস্ক   

২৯ অক্টোবর, ২০২০ ১৬:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ধোনিকে কেন ধন্যবাদ জানাল বিসিসিআই?

অনেক নাটকীয়তা পর গত ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট অবসর ঘোষণা করেছেন মহেন্দ্র সিং ধোনি। তার অবসর ঘোষণার পর প্রথম কোনো আন্তর্জাতিক সিরিজ খেলতে যাচ্ছে ভারত। অস্ট্রেলিয়ার মাটিতে তিন ফরম্যাটের সিরিজের সূচিও ঠিক হয়ে গেছে। তবে ধোনিকে আর কখনই জাতীয় দলে খেলতে দেখা যাবে না। সবার অনেক অনুরোধের পরও তিনি অবসর ভাঙেননি। তাই হয়তো অস্ট্রেলিয়া সফরের আগে ধোনিকে বিশেষ সম্মান জানাল বিসিসিআই।

গত সোমবার ওই সফরের জন্য ৩২ জনের ভারতীয় দলের ঘোষণা করেছে ভারতীয় বোর্ড। ধোনির অবসরের পর এই প্রথম বিদেশ সফরে যাচ্ছে ভারতীয় দল। তাই বুধবার বিসিসিআইয়ের টুইটার প্লাটফর্মে ধোনিকে বিশেষ সম্মান জানানো হয়েছে। নিজেদের টুইটারের কভার ফটোতে ক্যাপ্টেন কুলের ছবি দিয়েছে বোর্ড। সঙ্গে লেখা #ThankYouMSDhoni। সাধারণ সোশ্যাল সাইট ব্যবহারকারী থেকে শুরু করে অনেকেই বোর্ডের এই প্র‌য়াসের প্রশংসাও করেছেন। 

বর্তমানে আইপিএলে চেন্নাইয়ের জার্সিতে খেলতে ব্যস্ত ধোনি। তবে ব্যাটে যেমন রান নেই, তেমনই অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন উঠছে। কারণ এর আগে ১০ বার আইপিএলে অংশ নিলেও কোনওবার এতটা খারাপ পারফর্ম করেনি চেন্নাই সুপার কিংস। প্রত্যেকবার শেষ চারে উঠলেও এবার আর সেই সম্ভাবনা নেই। ফলে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি এবার আইপিএল থেকেও অবসরের পথে ধোনি?‌ যদিও চেন্নাই কর্তৃপক্ষ বলেছে, আগামীবারও ধোনিকেই তারা নেতৃত্বে রাখবে।

মন্তব্য



সাতদিনের সেরা