kalerkantho

সোমবার । ৮ অগ্রহায়ণ ১৪২৭। ২৩ নভেম্বর ২০২০। ৭ রবিউস সানি ১৪৪২

ইচ্ছা আছে উনার থেকেই টেস্ট ক্যাপ নেওয়ার : সাইফউদ্দিন

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২০ ২০:২০ | পড়া যাবে ২ মিনিটে



ইচ্ছা আছে উনার থেকেই টেস্ট ক্যাপ নেওয়ার : সাইফউদ্দিন

শ্বাসরুদ্ধকর একটি বছরের পরিসমাপ্তি ঘটল আজ। এই এক বছর বাংলাদেশের সকল ক্রিকেটপ্রেমীরা অপেক্ষায় ছিলেন, কবে আসবে ২৮ অক্টোবর? কবে নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। অবশেষে সেই দিনটি এলো। আগামীকাল ২৯ অক্টবর থেকে সাকিব চাইলেই যে কোনো ধরনের ক্রিকেট খেলতে পারবেন। এই সুপারস্টারের প্রত্যাবর্তনে সমর্থকদের মতো তার সতীর্থরাও উচ্ছসিত। যার প্রমাণ পাওয়া গেল মোহাম্মদ সাইফউদ্দিনের স্ট্যাটাসে।

তরুণ পেস বোলিং অল-রাউন্ডার সোশ্যাল সাইটে লিখেছেন, 'এটা আমার প্রথম ওডিআই সিরিজের তোলা ছবি আফ্রিকা সফরে। ছোটবেলা থেকেই ওনাদের খেলা দেখেই বড় হয়েছি এবং একপ্রকার আর পাঁচটা দর্শকের মতো আমিও উনার বিশাল ফ্যান। ইনশাআল্লাহ যদি কখনো টেস্ট অভিষেক হওয়ার সুযোগ হয় আমার, ইচ্ছা আছে উনার কাছ থেকেই টেস্ট ক্যাপটা নেওয়ার। সুস্থভাবে নিরাপদে দেশে ফিরে আসেন ভাই। আবার মাঠে মানুষ মাঠে দেখার অপেক্ষায় রইলাম।'

উল্লেখ্য, জুয়াড়ির থেকে একাধিকবার ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও গোপন করায় সাকিবকে গত বছর বাংলাদেশের ভারত সফরের এক সপ্তাহ আগে নিষিদ্ধ করেছিল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ওই সময় ভারত সফর উপলক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। সাকিবের মতো একজন চ্যাম্পিয়ন ক্রিকেটারের নিষিদ্ধ হওয়া বাংলাদেশ তো বটেই; সারা ক্রিকেটবিশ্বে তোলপাড় ফেলে দিয়েছিল। এবার সাকিবের মাঠে ফেরার পালা শুরু।

মন্তব্য



সাতদিনের সেরা