kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

বিজেপি নেত্রীর সঙ্গে কী করছেন সুরেশ রায়না?

অনলাইন ডেস্ক   

২৮ অক্টোবর, ২০২০ ১৬:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বিজেপি নেত্রীর সঙ্গে কী করছেন সুরেশ রায়না?

আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সুরেশ রায়না। তাঁর অনুপস্থিতিতে চেন্নাই সুপার কিংসের অবস্থা করুণ। প্রথমবার তারা প্লে অফে উঠতে ব্যর্থ হয়েছে। পুরো টুর্নামেন্টে সবাই রায়নার অভাব অনুভব করছেন। এর মধ্যেই রায়নাকে দেখা গেল প্লেনে বিজেপি নেত্রী সাজিয়া ইলমির সঙ্গে। রায়না নিজেই তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে সাজিয়া ইলমির সঙ্গে নিজের একগুচ্ছ ছবি রিটুইট করেন। 

এই ছবিগুলো দেখে সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়। বিজেপি নেত্রীর সঙ্গে কী করছেন রায়না? তাহলে কি তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন? দিনভর এমন গুঞ্জনের ইতি টানেন সাজিয়া ইলমি স্বয়ং। তিনি টুইটারে লিখেন, 'সুরেশ রায়না দারুণ একজন ব্যক্তি। ভদ্রতার শেষ কথা। উনি কভিড নেগেটিভ। আমার আবার কভিডের অ্যান্টিবডি তৈরি। তাই চা হাতে গল্প করতে রাজি হই। উনি কপিল শর্মা শো-এর শুটিংয়ে যাচ্ছেন।' 

আসলে কপিল শর্মার কমেডি শোতে অংশ নেওয়ার জন্যই মুম্বাইগামী বিমানে উঠেছিলেন সুরেশ রায়না। সঙ্গে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা রায়নাও ছিলেন। বিমানেই দেখা হয়ে যায় সাজিয়ার সঙ্গে। প্লেনে সহযাত্রী ছিলেন জনপ্রিয় ক্রিকেট সঞ্চালিকা অর্চনা বিজয়া। তারপর শুরু হয়ে যায় খোশগল্প। আসল ঘটনা এটাই। এর পেছনে কোনো ঘটনা আছে কি না তা আপাতত জানার কোনো উপায় নেই। উল্লেখ্য, ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজেকে আইপিএল থেকে সরিয়ে নিয়েছেন রায়না।

মন্তব্য



সাতদিনের সেরা