kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

যেসব কারণে এবার বিগ ব্যাশে খেলবেন না এবি

অনলাইন ডেস্ক   

২৭ অক্টোবর, ২০২০ ১৭:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



যেসব কারণে এবার বিগ ব্যাশে খেলবেন না এবি

ব্যাঙ্গালুরুর হয়ে আইপিএলে ঝড় তুলে যাচ্ছেন এবিডি ভিলিয়ার্স। তবে আসন্ন বিগ ব্যাশ লিগে এই হার্ডহিটারকে দেখা যাবে না। পারিবারিক কারণ ও কোভিড-১৯ পরিস্থিতি বিবেচনায় এই সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক। তবে সবকিছু ঠিক থাকলে পরবর্তী মৌসুমে তিনি আবারও এই লিগে খেলার আশা ব্যক্ত করেছেন।

আগামী ৩ ডিসেম্বর শুরু হবে অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্টটি। এবি বলেছেন, 'নতুন সন্তানের আগমন, বড় হতে থাকা পরিবার এবং কোভিড-১৯ এর কারণে তৈরি হওয়া পরিস্থিতি ও ভ্রমণে অনিশ্চয়তা, সব কিছু মিলে অনিচ্ছা সত্ত্বেও সিদ্ধান্ত নিয়েছি, এই মৌসুমে খেলা সম্ভব নয়। ভবিষ্যতে এই ক্লাবে ফিরে যেতে আমি উন্মুখ। গত আসরে প্রত্যাশা অনুযায়ী ফল পায়নি দল। সেখানে কিছু অসমাপ্ত কাজ বাকি আছে।'

২০১৯ আসরে বিগ ব্যাশে প্রথমবারের মতো খেলেছিলেন ডি ভিলিয়ার্স। ব্রিজবেন হিটের হয়ে ছয় ম্যাচে ২৪.৩৩ গড়ে করেছিলেন ১৪৬ রান। এবারও বিধ্বংসী এই ব্যাটসম্যানের সঙ্গে চুক্তি করতে চেয়েছিল তারা। দলের টুইটারে প্রধান কোচ ড্যারেন লেম্যান মঙ্গলবার জানান, তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন ডি ভিলিয়ার্স। পরিবারের সঙ্গে থাকতে ২০২০ সালের আসরে খেলবেন না তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা