kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

চেন্নাইকে ১০ উইকেটে হারিয়ে শীর্ষে মুম্বাই

অনলাইন ডেস্ক   

২৪ অক্টোবর, ২০২০ ০০:২৭ | পড়া যাবে ২ মিনিটে



চেন্নাইকে ১০ উইকেটে হারিয়ে শীর্ষে মুম্বাই

মহেন্দ্র সিং ধোনির ব্যাটে রান নেই, সঙ্গে যেন লোপ পেয়েছে অধিনায়কত্বও। কিছুই কাজে আসছে না ভারতের এই বিশ্বকাপজয়ী অধিনায়কের। হারের বৃত্তে আটকে গেছে দুইবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। 

আইপিএলের ইতিহাসে এই প্রথম ১০ উইকেটের হার দেখল চেন্নাই সুপার কিংস। এই হারে পয়েন্ট টেবিলের তলানিতেই থেকে গেল ধোনিরা। তিন নম্বরে থাকা মুম্বাই উঠে এসেছে এক নম্বরে।

আজকের ম্যাচসহ আসরে ১১টি ম্যাচ খেলে ফেললেও মাত্র ৩ জয়ে প্রায় বাদ পড়ার খাতায় চলে গেছে তারা। শুক্রবার চেন্নাইয়ের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় মুম্বাই ইন্ডিয়ানস। এই ম্যাচে বিশ্রামে ছিলেন রোহিত শর্মা, তার বদলে মুম্বাইয়ের অধিনায়কের দায়িত্ব পালন করেন কাইরন পোলার্ড।

ব্যাট করতে নেমে যে এমন বেহাল দশা দেখতে হবে চেন্নাইকে সেটা কে জানতো। দলীয় ৩০ রানেই পড়ে ৬ উইকেট! ট্রেন্ট বোল্টের আগুনে বোলিংয়ে দিশেহারা চেন্নাইকে টেনে তোলার চেষ্টা করেন স্যাম কারান।

এই ইংলিশ পেসারের ৪৭ বলে ৫২ রানের ইনিংস কোনোমতে মান বাঁচায় ধোনিদের। কুড়ি ওভার শেষে চেন্নাইয়ের সংগ্রহ ৯ উইকেটে ১১৪ রান।

মুম্বাইয়ের হয়ে বোল্ট নেন ৪/১৮ উইকেট। এছাড়া দুটি করে উইকেট নেন জসপ্রিত ভুমরাহ ও দীপক চাহার।

জবাবে ব্যাট করতে নেমে দুই ওপেনার কুইন্টন ডি কক আর ইশান কিষানের জুটিতেই ১০ উইকেটের জয় তুলে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। কিষান খেলেন ৩৭ বলে ৬৮ আর কক খেলেন ৩৭ বলে ৪৬ রানের ইনিংস।

মন্তব্য



সাতদিনের সেরা