kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

'সামান্য ভুলে পুরো ইংলিশ মিডিয়া গ্রিনউডের পেছনে লেগেছে!'

অনলাইন ডেস্ক   

২৩ অক্টোবর, ২০২০ ২১:২৬ | পড়া যাবে ২ মিনিটে



'সামান্য ভুলে পুরো ইংলিশ মিডিয়া গ্রিনউডের পেছনে লেগেছে!'

ম্যাসন গ্রিনউডের পেশাদারিত্বের প্রশংসা করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ উলে গুনার সুলশার। শুক্রবার তিনি বলেন, গত মাসে ইংল্যান্ড জাতীয় দলের দায়িত্ব পালন শেষে তাকে বাড়িতে পাঠিয়ে দেওয়ার ঘটনায় সমস্ত গণমাধ্যম তার পেছনে লেগেছে। ২০১৯ সালের মার্চে একাডেমি দল থেকে সিনিয়র দলে অভিষিক্ত হওয়ার পর থেকেই ১৯ বছর বয়সী গ্রিনউড ওল্ডট্রাফোর্ডে নিজেকে প্রমাণ করে যাচ্ছেন। গত মৌসুমে ক্লাবটির হয়ে ১৭ গোল করা এই স্ট্রাইকার এবার ইংল্যান্ড জাতীয় দলেও অভিষিক্ত হয়েছেন।

আইসল্যান্ডে করোনা প্রটোকলের নিয়ম ভঙ্গ করার অভিযোগে ইংল্যান্ড জাতীয় দলের ক্যাম্প থেকে ফেরত পাঠানো হয়েছে গ্রিনউডকে। এর বাইরেও সময়ের প্রতি সচেতনতা এবং আচরণ নিয়ে তাকে সতর্কও করা হয়েছে বলে গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে। শুক্রবার ম্যাচপুর্ব সংবাদ সম্মেলনে সুলশার বলেন, এসব ইস্যুকে পেছনে রেখে চেলসির বিপক্ষে সপ্তাহ শেষের ম্যাচে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে এই টিনএজার।

ইউনাইটেড কোচ বলেন, 'আপনি যখন ভাল খেলবেন তখন নিজের প্রতিও লক্ষ্য রাখতে হবে। আমি আসলে ঠিক জানিনা ম্যাসন নিজের প্রতি লক্ষ্য রাখেন কিনা। সে এখানে এসেছে এবং ভালো খেলেছে। গত মৌসুমে আর্সেনালের বিপক্ষে অসাধারণ খেলেছে। তবে হ্যা, এই গ্রীষ্মে ইংল্যান্ড দলে সে একটি ভুল করেছে। এতেই গোটা ইংলিশ মিডিয়া তার বিপক্ষে চলে গেছে । এটিই আমাদের দেখার বিষয়। কাজের সময় সে চমৎকার ছেলে।'

সুলশার বলেন, 'আপনাদের হতাশ করে বলতে হচ্ছে যে সে কখনো দেরি করে অনুশীলনে আসে না। অনুশীলনের মাঠে সে কখনো কোনো সমস্যার সৃষ্টি করেনি। সে সব সময় যথা সময়ে এসেছে। তাকে নিয়ে লেখা রিপোর্টগুলো আমি পড়েছি। আসলে সাবেক কিছু খেলোয়াড় তাকে নিয়ে কথা বলেছেন। তারা নিজেরাও জানেন না কেন তাকে নিয়ে কথা বলছেন! কারণ আমরা প্রতিদিনই অনুশীলন মাঠের বাইরে ফটোগ্রাফারকে দেখি। আমি মনে করিনা তাকে নিয়ে লেখা সবগুলো রিপোর্টে পেশাদারিত্ব আছে।'

ইউনাইটেডের হয়ে মঙ্গলবারের চ্যাম্পিয়ন্স লিগে খেলেননি গ্রিনউড। প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) বিপক্ষে ওই ম্যাচে দারুন এক জয় পেয়েছে ইউনাইটেড। ওই ম্যাচে অনুপস্থিত ছিলেন নিয়মিত অধিনায়ক হ্যারি ম্যাগুইরে, এবং নতুন যোগ দেওয়া এডিনসন কাভানি। অবশ্য আগামীকাল চেলসির বিপক্ষে লিগ ম্যাচে তিনজনকেই দলে পাওয়ার আশা করছেন সুলশার।

মন্তব্য



সাতদিনের সেরা