kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

শ্রীলঙ্কা বাংলাদেশকে যে সুবিধা দেয়নি; সেটা অস্ট্রেলিয়া দিল ভারতকে

অনলাইন ডেস্ক   

২৩ অক্টোবর, ২০২০ ১৬:৪০ | পড়া যাবে ১ মিনিটে



শ্রীলঙ্কা বাংলাদেশকে যে সুবিধা দেয়নি; সেটা অস্ট্রেলিয়া দিল ভারতকে

কোয়ারেন্টিন ইস্যুতে দুই দেশের বোর্ড একমত হতে না পারায় বাংলাদেশের শ্রীলঙ্কা সফর বাতিল হয়ে গেছে। ১৪ দিনের কোয়ারেন্টিনে কোনো ছাড় দিতে রাজী নয় শ্রীলঙ্কার সরকার। তাছাড়া কোয়ারেন্টিনের সময় কোনোপ্রকার অনুশীলনও করা যাবে না। এতেই আপত্তি ছিল বিসিবির। এবার অস্ট্রেলিয়ার কাছ থেকে ঠিকই এই সুবিধা আদায় করে নিয়েছে ভারত। আগামী মাসে অস্ট্রেলিয়া সফরে যাবে ভারতীয় ক্রিকেট দল।

বিশ্বজুড়ে এখনও করোনাভাইরাসের প্রকোপ থাকায় অস্ট্রেলিয়ায় গিয়ে কোহলিদের বাধ্যতামূলক স্বাস্থ্যবিধি নিয়ম মানতে হবে। অস্ট্রেলিয়ায় পৌঁছে সবাইকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে। তবে এই নিয়ম থেকে সরে এসেছে অস্ট্রেলিয়া সরকার। কোয়ারেন্টিনে থাকাকালীন ভারতীয় ক্রিকেটাররা অনুশীলন করতে পারবে বলে ঘোষণা দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়েছে, কোয়ারেন্টিনে থাকলেও অনুশীলন করতে পারবে ভারত দল। নিউ সাউথ ওয়েলস রাজ্য সরকার এই অনুমতি দিয়েছে। এখন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সবুজ সংকেত পেলেই সিরিজের আনুষ্ঠানিক সূচি ঘোষণা করবে সিএ। এবারের সফরে ৩টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি এবং ৪টি টেস্ট খেলবে ভারত।

মন্তব্য



সাতদিনের সেরা