kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

স্বাস্থ্যবিধি ভেঙেও পাকিস্তানি ক্রিকেটাররা করোনা পরীক্ষায় উত্তীর্ণ

অনলাইন ডেস্ক   

২৩ অক্টোবর, ২০২০ ১৬:৩১ | পড়া যাবে ২ মিনিটে



স্বাস্থ্যবিধি ভেঙেও পাকিস্তানি ক্রিকেটাররা করোনা পরীক্ষায় উত্তীর্ণ

কয়দিন আগেই করোনাবিধি ভঙ্গ করায় পাকিস্তানের সিনিয়র এবং জুনিয়র কিছু ক্রিকেটারকে কঠোরভাবে সতর্ক করেছিল দেশটির ক্রিকেট বোর্ড। তবে জিম্বাবুয়ের বিপক্ষে দেশের মাটিতে সিরিজের আগে সবাই করোনা পরীক্ষায় পাস করেছেন। আগামী ৩০ অক্টোবর থেকে  তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে পাকিস্তান ক্রিকেট দল। তার আগে গত বুধবার পাকিস্তানের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করানো হয়েছে।

পরীক্ষার একদিন পর পাকিস্তানের খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের করোনা রিপোর্টের পরীক্ষার ফল পেয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে থাকা সকল ক্রিকেটারের ফল নেগেটিভ এসেছে। আসন্ন সিরিজটির জন্য ইতোমধ্যে দুই ফরম্যাটের দল ঘোষণা করেছে পাকিস্তান। ওয়ানডে এবং টি-টোয়েন্টি দলের নেতৃত্বে আছেন ব্যাটসম্যান বাবর আজম। এই সিরিজ দিয়ে ওয়ানডেতে প্রথমবারের মতো পাকিস্তানকে নেতৃত্ব দেবেন বাবর।

ওয়ানডে সিরিজ দিয়ে পাকিস্তান-জিম্বাবুয়ে সিরিজ শুরু হবে। ৩০ অক্টোবর থেকে ওয়ানডে সিরিজ শুরু হবে। ১ এবং ৩ নভেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের শেষ দুই ওয়ানডে। রাওয়ালপিন্ডিতেই হবে ওয়ানডে সিরিজের সব ম্যাচ। ৭ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। ৮ ও ১০ নভেম্বর হবে সিরিজের পরের দুই টি-টোয়েন্টি। টি-টোয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

মন্তব্য



সাতদিনের সেরা