kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

ভেট্টরি থাকলে দারুণ হতো : রাসেল ডমিঙ্গো

অনলাইন ডেস্ক   

২২ অক্টোবর, ২০২০ ২০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



ভেট্টরি থাকলে দারুণ হতো : রাসেল ডমিঙ্গো

করোনাকালের মাঝেই বাংলাদেশে ক্রিকেট ফিরতে শুরু করেচে। আন্তর্জাতিক ক্রিকেটের চাপ না থাকায় ক্রিকেটারদের নিবিড় অনুশীলনের দারুণ সুযোগ যাচ্ছে। এই সময়টাতেই বাংলাদেশ পাচ্ছে না সবচেয়ে বেশি বেতন পাওয়া স্পিন বোলিং পরামর্শক ড্যানিয়েল ভেট্টরিকে। নিকট ভবিষ্যতেও তাকে পাওয়ার সম্ভাবনা কম। সাবেক কিউই মহাতারকার জন্য আপসোস করলেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। ভেট্টরিকে পেলে তার জন্য দারুণ হতো।

ভেট্টরিকে আসলে পাওয়া যাচ্ছে না করোনাবিধির জন্য। করোনাভাইরাসের প্রকোপের এই সময়ে বাংলাদেশে এসে কোয়ারেন্টিন করতে হবে ভেট্টরিকে। এরপর আবার নিউজিল্যান্ডে ফিরে গিয়ে তাকে হাসপাতালে কোয়ারেন্টিন করতে হবে দুই সপ্তাহ। মূলত নিজ দেশে ফেরার পরবর্তী নিয়মের কারণেই ভেট্টরি এই মুহূর্তে বাংলাদেশে আসতে রাজি নন। তাকে ছাড়াই প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, বোলিং কোচ ওটিস গিবসন, ফিল্ডিং কোচ রায়ান কুক লম্বা সময় ধরে ক্রিকেটারদের সঙ্গে কাজ করে যাচ্ছেন।

ভেট্টরির সঙ্গে এক বছরে ১০০ দিনের চুক্তি বিসিবির। এই অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে সেটি শেষ হওয়ার কথা ছিল। তবে করোনার কারণে তার কাজের মেয়াদও বেড়েছে। কোচিং সহকর্মীকে নিয়ে আজ বৃহস্পতিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে রাসেল ডমিঙ্গো বলেছেন, 'এটা অবশ্যই ভালো বিষয় নয় যে, ড্যান (ভেট্টরি) আমাদের সঙ্গে যোগ দিতে পারেনি। এখনকার এই পরিস্থিতিতে নিউজিল্যান্ড থেকে আসা কঠিন। গত দুই সপ্তাহে ওকে আমাদের সঙ্গে পেলে অবশ্যই দারুণ হতো।'

মন্তব্য



সাতদিনের সেরা