kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

শুক্রবার বিসিবি প্রেসিডেন্ট'স কাপের ফাইনাল হচ্ছে না

অনলাইন ডেস্ক   

২২ অক্টোবর, ২০২০ ১৮:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



শুক্রবার বিসিবি প্রেসিডেন্ট'স কাপের ফাইনাল হচ্ছে না

বিসিবি প্রেসিডেন্ট'স কাপের ফাইনালে মুখোমুখি হয়েছে শান্ত একাদশ আর মাহমুদউল্লাহ একাদশ। তবে উত্তেজনাকর ফাইনাল দেখার অপেক্ষা বাড়তে যাচ্ছে। আজ সকাল থেকেই অবিরত বৃষ্টি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। কোনো দলই ঠিকঠাক অনুশীলন করতে পারেনি। সেইসঙ্গে আগামীকাল শুক্রবার ফাইনাল ম্যাচটিও হচ্ছে না। ফাইনাল পিছিয়ে নেওয়া হয়েছে আগামী ২৫ অক্টোবর রবিবার।

বিসিবি আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, টুর্নামেন্টের ফাইনাল রবিবার অনুষ্ঠিত হবে। আগামী ৭২ ঘণ্টার দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস দেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ফাইনাল শুরুর সময়টা লিগ পর্বের ম্যাচের মতো দেড়টায় থাকছে। নাটকীয়ভাবে প্রেসিডেন্ট'স কাপের ফাইনালে উঠেছে মাহমুদউল্লাহ একাদশ। গতকাল বুধবার তামিম একাদশকে হারিয়ে গতকাল ফাইনাল নিশ্চিত করেছে নাজমুল একাদশ। তামিমরা হেরে যাওয়ায় কপাল খুলে গেছে মাহমুদউল্লাহদের। পয়েন্ট ব্যবধানে এগিয়ে তারা উঠে গেছে ফাইনালে! 

ফাইনালটা আরও দুই দিন পিছিয়ে যাওয়ায় শান্ত একাদশের ভালোই উপকার হয়েছে। গতকাল কাঁধে আঘাত পেয়ে মাঠ ছেড়েছেন মুশফিকুর রহিম। তবে চোট গুরুতর নয়। ফাইনাল পেছানোয় তিনি সেরে ওঠার সুযোগ পাবেন। নাজমুল হোসেন শান্ত তাই ফাইনাল পেছানোয় বেজায় খুশি। অন্যদিকে সৌভাগ্যের কারণে ফাইনালে ওঠা মাহমুদউল্লাহ রিয়াদও আনন্দিত। অনেকদিন পর একটি টুর্নামেন্টের ফাইনাল খেলতে তিনি এবং তার দল উন্মুখ হয়ে আছেন।

মন্তব্য



সাতদিনের সেরা