kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

জিম্বাবুয়ের কোচকে পাকিস্তানে যেতে দিল না ভারত!

অনলাইন ডেস্ক   

২০ অক্টোবর, ২০২০ ১৮:৫৪ | পড়া যাবে ১ মিনিটে



জিম্বাবুয়ের কোচকে পাকিস্তানে যেতে দিল না ভারত!

করোনা-পরবর্তী সময়ে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে জিম্বাবুয়ে দলের সঙ্গে পাকিস্তানে যেতে পারেননি তাদের প্রধান কোচ লালচাঁদ রাজপুত! ভারতের সাবেক এই ক্রিকেটারকে আগামী সিরিজ থেকে অব্যাহতি দিতে জিম্বাবুয়ে ক্রিকেটকে অনুরোধ করেছে ভারতীয় দূতাবাস।

পাকিস্তানে পৌঁছার পর এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। রাজপুতের অনুপস্থিতিতে বোলিং কোচ ডগলাস হোন্ডো এই সিরিজে জিম্বাবুয়ের ভারপ্রাপ্ত প্রধান কোচের দায়িত্ব পালন করবেন। পাকিস্তান দূতাবাস থেকে অবশ্য ভিসা পেয়েছিলেন রাজপুত। কিন্তু ভারতীয় দূতাবাস তাদের নাগরিকদের পাকিস্তান সফরের বিধি-নিষেধ দেওয়ার কারণে তাঁকে অনুমতি দেওয়া হয়নি।

ভারতীয় সংবাদমাধ্যম 'ইন্ডিয়া টাইমস' দাবি করেছে, কূটনৈতিক কারণে ভিসা পাননি রাজপুত। সংবাদমাধ্যমটির দাবি, ভারত ও পাকিস্তানের মধ্যে বৈরী রাজনৈতিক সম্পর্কের কারণে তাঁকে ভিসা দেওয়া হয়নি। এবারের পাকিস্তান সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে জিম্বাবুয়ে। রাওয়ালপিন্ডিতে প্রথম ম্যাচ হবে ৩০ অক্টোবর, পরের দুটি ওয়ানডে ১ ও ৩ নভেম্বর। টি-টোয়েন্টি তিনটি হবে ৭, ৮ ও ১০ নভেম্বর, লাহোরে।

মন্তব্য



সাতদিনের সেরা