kalerkantho

শুক্রবার । ১২ অগ্রহায়ণ ১৪২৭। ২৭ নভেম্বর ২০২০। ১১ রবিউস সানি ১৪৪২

ধোনির রেকর্ডের দিনে চেন্নাইয়ের লজ্জার রেকর্ড

অনলাইন ডেস্ক   

২০ অক্টোবর, ২০২০ ১৬:২৬ | পড়া যাবে ২ মিনিটে



ধোনির রেকর্ডের দিনে চেন্নাইয়ের লজ্জার রেকর্ড

সংযুক্ত আরব আমিরাতে চলমান আইপিএলের ম্যাচে গত সোমবার ২০০তম ম্যাচ খেলেছেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। আর সেই ম্যাচে হতশ্রী ব্যাটিং করেছে ৩ বারের চ্যাম্পিয়নরা। ২০ ওভারে চেন্নাইয়ের সংগ্রহ মাত্র ১২৫ রান। এবারের আইপিএলে প্রথমে ব্যাটিং করতে নেমে এটাই সর্বনিম্ন স্কোর। সেই রান খুব সহজেই তুলে নেয় রাজস্থান। যদিও এই ম্যাচে জয় পাওয়া চেন্নাইয়ের জন্য খুব জরুরি ছিল।

আইপিএলের প্রভাবশালী দলটির ব্যাটিংয়ের অবস্থা এখন তথৈবচ। ধোনি ২৮ বলে ২৮ করে রান আউট হয়েছেন। রানের গতিও বাড়াতে পারেননি। শেষ ১৫ ওভারে এসেছে মাত্র ৬টি বাউন্ডারি! রাহুল তেওয়াটিয়া ও শ্রেয়াস গোপালের মতো স্পিনারের থেকে ৮ ওভার থেকে মাত্র ৩২ রান নিতে পেরেছে চেন্নাইয়ের ব্যাটসম্যানরা। তাও আবার কোনও বাউন্ডারি ছাড়াই। ধোনি-জাদেজার মতো ব্যাটসম্যান ক্রিজে থেকেও দ্রুতগতিতে রান তুলতে ব্যর্থ।

দলের প্রয়োজনের সময় জাদেজা ও ধোনি ৫১ রানের পার্টনারশিপ উপহার দিয়েছেন। কিন্তু বল খরচ করেছেন ৪৬টি। যখন মনে হচ্ছিল ধোনি শেষের দিকে রানের গতি বাড়াতে পারেন, ঠিক তখনই হতশ্রী ভাবে রান-আউট হয়ে যান। টি টোয়েন্টি ফরম্যাটে ১২৫ রান করে ম্যাচ জেতা সম্ভব নয়। আইপিএলের মতো টুর্নামেন্টে তো নয়ই। খুব স্বাভাবিকভাবে চেন্নাইও জিততেও পারেনি। সব মিলিয়ে এবারের আইপিএলে চেন্নাইয়ের অবস্থা খুব খারাপ।

মন্তব্য



সাতদিনের সেরা