kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

কখনও ভাবিনি রোনালদোকে কোচিং করাব: আন্দ্রে পিরলো

অনলাইন ডেস্ক   

১৯ অক্টোবর, ২০২০ ১৯:২২ | পড়া যাবে ১ মিনিটে



কখনও ভাবিনি রোনালদোকে কোচিং করাব: আন্দ্রে পিরলো

যে দলে খেলছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো মহাতারকা, সেই দলের কোচ হিয়েছেন আন্দ্র পিরলো। ইতালির বিশ্বকাপজয়ী সাবেক এই মিডফিল্ডার কখনই কল্পনাও করেননি যে, জুভেন্তাসের পর্তুগিজ ফরোয়ার্ডকে একদিন কোচিং করাবেন। সম্প্রতি উয়েফার ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে রোনালদোকে নিয়ে নিজের মুগ্ধতার কথা জানান পিরলো।

পিরলো বলেন, 'আমি কখনোই এটি কল্পনা করতে পারিনি। তবে দুর্দান্ত একজন ফুটবলারকে পেয়ে এবং তাকে অনুশীলন করতে ও খেলতে দেখে আমি খুশি। আমার ও পুরো দলের জন্য এটি বড় আনন্দের বিষয়। ফুটবলের প্রতি একইরকম আবেগ এবং প্রতিদিন নিজেকে উজাড় করে দেওয়ার আকাঙ্ক্ষায় ৩৫ বছর বয়সেও সে একজন তরুণের মতো পরিশ্রম করে। সে সবার জন্য উদাহরণ।'

গত অগাস্টে মাওরিসিও সাররিকে বরখাস্ত করেছে জুভেন্তাস। এরপর নিয়োগ পেয়েছেন ক্লাবটির সাবেক ফুটবলার আন্দ্রে পিরলো। তার নিয়োগ পাওয়া নিয়ে অনেকেই অবাক হয়েছিলেন। কারণ এর আগে যুব বা সিনিয়র, কোনো পর্যায়েই কোচিংয়ের অভিজ্ঞতা ছিল না ৪১ বছর বয়সী পিরলোর। ক্যারিয়ারের শুরুতেই পিরলো এমন একজন মহাতারকাকে পেয়েছেন, যিনি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন পাঁচবার, পাঁচবার পেয়েছেন বর্ষসেরা ফুটবলারের পুরস্কার।

মন্তব্য



সাতদিনের সেরা