kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

বল হাতে আগুন ঝরালেন রুবেল

অনলাইন ডেস্ক   

১৯ অক্টোবর, ২০২০ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



বল হাতে আগুন ঝরালেন রুবেল

বিসিবি প্রেসিডেন্ট'স কাপের আজকের বাঁচা-মরার লড়াইয়ে তামিম একাদশের মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ একাদশ। টুর্নামেন্টে তাদের পজিশন খারাপ। আজ হারলেই বিদায় নিতে হবে। আর জিততে হলে করতে হবে ২২২ রান। ফাইনালের আশা বাঁচিয়ে রাখতে হলে এই ম্যাচ জিততেই হবে মাহমুদউল্লাহর দলকে। টুর্নামেন্টে দুর্ধর্ষ বোলিংয়ের ধারাবাহিকতা আজও ধরে রেখেছেন রুবেল হোসেন। তারপরেও তামিম একাদশের সংগ্রহ বেশ চ্যালেঞ্জিং।

মিরপুরে টস জিতে ব্যাট করতে নেমে ৫০ ওভারে ৮ উইকেটে ২২১ রান করে তামিম একাদশ। এই ম্যাচেও তাদের শুরুটা ভালো হয়নি। জমেনি দুই তামিমের জুটি। স্কোর বোর্ডে ১৭ রান তুলতেই সাজঘরে ফিরে যান তামিম ইকবাল (৯), তানজিদ হাসান তামিম (১), এনামুল হক বিজয় (১) ও মোহাম্মদ মিঠুন (২)। বল হাতে আগুন ঝরান পেস তারকা রুবেল হোসেন। প্রচণ্ড চাপে পড়ে যায় তামিমের দল। পঞ্চম উইকেট ১০০ রানের জুটি গড়ে সেই চাপ ভালোভাবেই সামাল দেন ইয়াসির আলী রাব্বি ও মাহিদুল ইসলাম অঙ্কন।

দলীয় ১২৮ রানের মাথায় রাব্বি ৬২ রান করে রান আউট হলে জুটি ভাঙে। এরপর অঙ্কন ১০৩ বলে হাফসেঞ্চুরি তুলে নেন। ৫২ রান করে রুবেলের চতুর্থ শিকারে পরিণত হন এই তরুণ। মোসাদ্দেক হোসেন ও সাইফউদ্দিন সপ্তম উইকেট জুটিতে আরও ৫০ রান যোগ করেন। মোসাদ্দেক ৪০ রান করে আউট হলে ভেঙে যায় ৭৫ রানের জুটি। পেস বোলিং অল-রাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের ৩৮ রানে শেষ পর্যন্ত ৫০ ওভারে ৮ উইকেটে ২২১ রান সংগ্রহ করে তামিম একাদশ।

মন্তব্য



সাতদিনের সেরা