kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

শরিফুলের চোখে মাহমুদউল্লাহদের বিপক্ষে ম্যাচটিই 'ফাইনাল'

অনলাইন ডেস্ক   

১৮ অক্টোবর, ২০২০ ২০:২২ | পড়া যাবে ২ মিনিটে



শরিফুলের চোখে মাহমুদউল্লাহদের বিপক্ষে ম্যাচটিই 'ফাইনাল'

বিসিবি প্রেসিডেন্টস কাপের ফিরতি লেগে আগামীকাল সোমবার মাহমুদউল্লাহ একাদশের মুখোমুখি হচ্ছে তামিম একাদশ। এ ম্যাচটিকে 'ফাইনাল' হিসেবে ভাবছে তামিম একাদশ। তাই এই ম্যাচে জ্বলে উঠার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন তামিম একাদশের পেসার শরিফুল ইসলাম। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বেলা ১টা ৩০ মিনিটে। এ ম্যাচে জিতলেই সরাসরি ফাইনালে নাম লেখাবে তামিম একাদশ। আর মাহমুদউল্লাহ একাদশের বিদায়ঘণ্টা বেজে যাবে।

আজ শরিফুল বলেন, 'সোমবারের ম্যাচ ফাইনালের চেয়েও বেশি গুরুত্বপূর্ণ। আমরা যদি জিততে পারি, তবে আমরা ফাইনাল খেলব। যদি তা না হয়, তবে পরবর্তীতে কি হবে, কেউই বলতে পারে না। তাই আগামীকালের ম্যাচে অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা ফাইনালের মতই ম্যাচটি খেলব।'

তিন ম্যাচে দুটি হারে চাপে রয়েছে মাহমুদউল্লাহ একদশ। নাজমুল একাদশের কাছে ৪ উইকেটে হেরে টুর্নামেন্ট শুরু করে তারা। তবে পরের ম্যাচে ঘুড়ে দাঁড়ায় মাহমুদউল্লাহ একাদশ। তামিম একাদশকে ৫ উইকেটে হারায় দলটি। দ্বিতীয় পর্বে আবারো নাজমুল একাদশের কাছে ১৩১ রানের বড় ব্যবধানে হারে মাহমুদউল্লাহ একাদশ। ফলে পয়েন্ট টেবিলে রান রেটে অনেকখানি পিছিয়ে চাপে রয়েছে তারা।

তামিম একাদশ দু'টি ম্যাচ খেলেছে; যাতে একটি করে জয় ও হার। মাহমুদউল্লাহ একাদশের কাছে হেরেছিল ৫ উইকেটে। তবে নাজমুল একাদশকে ৪২ রানে হারিয়ে টুর্নামেন্টের লড়াইয়ে থাকে তামিম একাদশ। নাজমুুল একাদশের বিপক্ষে শেষ ম্যাচে ৩৭ রানে ৪ উইকেট নিয়ে দারুন পারফরমেন্স প্রদর্শন করেছেন শরিফুল। আগামীকালের ম্যাচেও পারফরমেন্সের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চান তিনি। যুব বিশ্বকাপ জয়ী শরিফুলের প্রিমিয়ার লিগ খেলার কথা থাকলেও করোনার কারণে খেলা হয়নি।

শরিফুল আরও বলেন, 'গত ৬-৭ মাস আমি খেলার সুযোগ পাইনি। আমি সরাসরি এখানে এসেছি। প্রথম ম্যাচে আমি আমার ফিটনেস ও পরিস্থিতি সর্ম্পকে নিশ্চিত ছিলাম না। এরপর দ্বিতীয় ম্যাচে আমি ভালো খেলেছি। এতদিন পর মাঠে ফিরতে পেরে ভালো লাগছে।'

মন্তব্য



সাতদিনের সেরা