kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

মেসিকে এত কম দামে কিনতে চায় ম্যান সিটি!

অনলাইন ডেস্ক   

১৮ অক্টোবর, ২০২০ ১৯:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



মেসিকে এত কম দামে কিনতে চায় ম্যান সিটি!

কিছুদিন আগেই বার্সেলোনা ছাড়ার ঘোষণা দিয়েছিলেন লিওনেল মেসি। এরপর থেকেই তার সম্ভাব্য গন্তব্য হিসেবে ম্যাঞ্চেস্টার সিটির নাম উঠে আসে। এই ক্লাবেই আছেন মেসির গুরু পেপ গার্দিওলা। কিন্তু শেষ পর্যন্ত আইনী মারপ্যাঁচে মেসিকে এক মৌসুমের জন্য আটকে রেখেছে বার্সা। তবে বর্তমানে ক্লাবের সঙ্গে মেসির যে সম্পর্ক, তাতে মৌসুম শেষেই তিনি ক্লাব ছাড়তে পারেন। আর মেসির জন্য নাকি এবার আনুষ্ঠানিক প্রস্তাব পাঠাবে ম্যান সিটি।

ইংলিশ দৈনিক 'ডেইলি স্টার' দাবি করেছে, আসছে জানুয়ারিতেই নাকি সিটির পক্ষ থেকে মেসিকে কেনার জন্য প্রস্তাব পাঠানো হবে। তবে সবচেয়ে আশ্চর্যের ব্যাপার হলো, বার্সেলোনা অধিনায়ককে কিনতে নাকি মাত্র ১ কোটি ৫০ লাখ পাউন্ড দিতে চায় পেপ গার্দিওলার দল! 'ডেইলি স্টার' এর দাবি সত্য হলে অবাক করা ঘটনাই বটে! তবে সিটি এখানে একটা আইনের সুবিধা নিচ্ছে। তা হলো, জানুয়ারির দলবদলে মেসি চাইলেই যেকোনো দলের সঙ্গে আলোচনায় যেতে পারবেন। এবং এ নিয়ে বার্সা কোনো আপত্তি তুলতে পারবে না।

বার্সেলোনার সঙ্গে চুক্তি আগামী জুনেই শেষ হবে মেসির। সেই সময় পর্যন্ত অপেক্ষা করলে সিটির পথে কাঁটা বিছাতে পারে পিএসজি। নেইমার-এমবাপ্পে সমৃদ্ধ দলটি বহুদিন ধরে রোনালদো কিংবা মেসিকে দলে চাইছে। ক্লাবটির কাতারি মালিকের টাকার অভাব নেই। তাই আইনী সুবিধার কারণেই সিটি নাকি আর জুলাইয়ের অপেক্ষায় থাকতে রাজি নয়। তারা জানুয়ারিতেই প্রস্তাব পাঠাবে। সিটির ধারণা, ছয় মাস পর ফ্রিতে মেসিকে ছেড়ে দেওয়ার চেয়ে বার্সার কাছে এ প্রস্তাব বেশি গ্রহণযোগ্য মনে হবে।

মন্তব্য



সাতদিনের সেরা