kalerkantho

বৃহস্পতিবার । ১৮ অগ্রহায়ণ ১৪২৭। ৩ ডিসেম্বর ২০২০। ১৭ রবিউস সানি ১৪৪২

মুস্তাফিজকে সবসময় প্রশ্ন করেন শরিফুল

অনলাইন ডেস্ক   

১৮ অক্টোবর, ২০২০ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



মুস্তাফিজকে সবসময় প্রশ্ন করেন শরিফুল

বয়স খুব বেশি না হলেও বর্তমানে বাংলাদেশের পেস আক্রমণের অন্যতম অস্ত্রের নাম মুস্তাফিজুর রহমান। তার হাতে এমন অস্ত্র আছে, যা বিশ্বের আর কোনো পেসারের আছে কিনা সন্দেহ। সেই 'কাটার মাস্টার' এর থেকে এখন শিখছেন দেশের ভবিষ্যত পেস তারকা শরিফুল ইসলাম। যিনি গত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের পেস আক্রমণের বড় ভরসা ছিলেন। এখন মুস্তাফিজের কাছে তার অনেক প্রশ্ন, অনেক জিজ্ঞাসা।

দেশের সম্ভাবনাময় ক্রিকেটারদের একজন শরিফুল।  যুব বিশ্বকাপ খেলার আগের বছরই বাংলাদেশ 'এ' দলের হয়ে খেলেছেন। খেলেছেন বিসিবি একাদশে। তাছাড়া আয়ারল্যান্ড সফর করেছেন। ইমার্জিং দলের হয়েও খেলেছেন দেশে ও দেশের বাইরে। যুব বিশ্বকাপের আগেই তিনি নজর কাড়েন প্রথম শ্রেণির ক্রিকেটে ও লিস্ট ‘এ’ ক্রিকেটে। খেলেছেন বিপিএলেও। গত যুব বিশ্বকাপ জয়ী দলের গর্বিত সদস্য এই তরুণ। চলতি বিসিবি প্রেসিডেন্টস কাপে তিনি খেলছেন তামিম একাদশের হয়ে।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে ভালো না করলেও পরের ম্যাচে ৪ উইকেট নিয়েছেন। ১৯ বছর বয়সী শরিফুল গণমাধ্যমকে বলেছেন, 'মুস্তাফিজ ভাই আছেন আমাদের দলে। আমি সবসময় উনাকে অনেক প্রশ্ন করি। উনি সুন্দরভাবে সব শেখান-বোঝান। সাইফ উদ্দিন ভাই আছে। উনাকেও জিজ্ঞেস করি, বিপিএলে বা জাতীয় দলে খেলে উনি জানেন যে কোন ব্যাটসম্যান কোথায় বেশির ভাগ দুর্বল। সবার সঙ্গে ভাগাভাগি করে ভালো লাগছে। কিছু জিজ্ঞেস করলে সবাই খুব সুন্দরভাবে বোঝান।'

মন্তব্য



সাতদিনের সেরা