kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

আবারও ইব্রার জোড়া গোল

অনলাইন ডেস্ক   

১৮ অক্টোবর, ২০২০ ১৮:০২ | পড়া যাবে ২ মিনিটে



আবারও ইব্রার জোড়া গোল

করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠে প্রথম ম্যাচেই জোড়া গোল করেছেন জ্লাটান ইব্রাহিমোভিচ। আর সুইডিশ এই অভিজ্ঞ তারকার দুই গোলে শনিবার নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানকে ২-১ গোলে পরাজিত করে আটালান্টাকে হটিয়ে সিরি-এ টেবিলের শীর্ষ স্থানে উঠে এসেছে এসি মিলান। এদিকে নাপোলির কাছে ৪-১ গোলে বিধ্বস্ত হয়ে শীর্ষ স্থান হারিয়েছে আটালান্টা। ১৯৯৫-৯৬ মৌসুমের পর প্রথমবারের মতো মৌসুমের চারটি ম্যাচেই জয় তুলে নিল মিলান।

দ্বিতীয় ম্যাচে জোড়া গোল পাওয়া ইব্রাহিমোভিচ বলেছেন, 'আমি গোলের জন্য অত্যন্ত ক্ষুধার্ত ছিলাম এবং এটাই আজ আমার খেলার মধ্যে দেখা গেছে। তারা দুই সপ্তাহ ভুল করে একজন প্রাণীকে খাঁচায় আটকে রেখেছিল। হঠাৎ করেই মাঠের থেকে গিয়ে দুই সপ্তাহ ঘরের বন্দে বন্দি থাকাটা মানসিক ভাবে প্রচণ্ড একটি চাপ তৈরি করেছিল। শরীরও সায় দিচ্ছিল না। আমি খাবারের স্বাদ কিছুটা হারিয়ে ফেলেছিলাম। কিন্তু প্রতি তিন দিনে আমি নিজেকে একটু একটু করে প্রস্তুত করে তুলেছি, কেউই আমকে মিলান ডার্বি খেলতে বাঁধা দিতে পারতো না। এই ডার্বি আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। গত চার বছর যাবত এসি মিলান এই ডার্বিতে জয়ী হতে পারেনি।'

৩৯ বছর বয়সী ইব্রাহিমোভিচ গতকাল ১৬ মিনিটের মধ্যেই দুই গোল দিয়ে মিলানের জয় নিশ্চিত করেছেন। ফেব্রুয়ারিতে দুই দলের মোকাবেলায় ইন্টারের ৪-২ গোলের জয়ের ম্যাচটিতেও ইব্রাহিমোভিচ গোল করেছিলেন। ১৩ মিনিটে স্পট কিক থেকে গোলের সুযোগ নষ্ট করলেও ফিরতি বলে মিলানকে এগিয়ে দেন ইব্রা। তিন মিনিট পর রাফায়েল লিওর নিখুঁত ক্রস থেকে ব্যবধান দ্বিগুণ করেন। আন্তনিও কন্তের দলটি কোভিড-১৯ এর কারণে ৬ জন খেলোয়াড়কে কাল দলে পায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা