kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

জাদেজার ছক্কা স্টেডিয়ামের বাইরে ; বল কুড়িয়ে পালাল ক্রিকেটপ্রেমী

অনলাইন ডেস্ক   

১৮ অক্টোবর, ২০২০ ১৬:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



জাদেজার ছক্কা স্টেডিয়ামের বাইরে ; বল কুড়িয়ে পালাল ক্রিকেটপ্রেমী

একটা সময় ছিল যখন ছক্কার মারে গ্যালারিতে আছরে পড়া ছক্কার বলগুলো কুড়িয়ে পাঠাতেন দর্শকরা। এখন করোনার কারণে দর্শক নেই; বল খুঁজতে হয় ক্রিকেটারদের। আর মাঠের বাইরে গেলে তো কথাই নেই। গতকাল শনিবার দিল্লি ক্যাপিটালসর বিপক্ষে ম্যাচে বিশাল ছক্কা হাঁকিয়েছে রবীন্দ্র জাদেজা। বল চলে যায় একেবারে স্টেডিয়ামের বাইরে। কিন্তু এরপরই যা ঘটে তা দেখে সবাই হাসাহাসি করছে।

১৮ ওভারে তুষার দেশপান্ডের বলে জাদেজা জিপ স্কোয়ার লেগে ছক্কা মারেন। যা শারজাহ স্টেডিয়ামের বাইরে উড়ে গিয়ে একেবারে রাস্তায় ওপর পড়ে। একেবারে ব্যস্ত রাস্তার মাঝে। সেসময় এক ব্যক্তি দৌড়ে এসে রাস্তার মাঝখান থেকে ওই বল তুলে নিয়ে পালিয়ে যায়। নিজের কাছে রেখে দেন সেই বল। জাদেজার সেই ছক্কাটি ছিল ৭৯ মিটারের। টিভি ক্যামেরায় ধরা পড়া এই দৃশ্য দেখে সোশ্যাল সাইটে বেশ হাস্যরসের সৃষ্টি হয়েছে।

চেন্নাই সুপারকিংস প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৪ উইকেট খুইয়ে ১৭৯ রান করে। জাদেজা ১৩ বলে ৩৩ রানে ঝড়ের মতো ইনিংস খেলেন। জাদেজার এই ৩৩ রানের মধ্যে ৪ টি ছক্কা ছিল। গত মাসে একটি ম্যাচে শেষ ওভারে টম কুরেনের বলে পরপর তিনটি ছক্কা হাঁকান ধোনি । এর মধ্যে একটি বল গ্যালারি পেরিয়ে গিয়ে পাশের রাস্তায় পড়ে। ক্যামেরায় ধরা পড়ে এক ভাগ্যবান ব্যক্তি সেই বলটি কুড়িয়ে পেয়ে হাতে নিয়ে বাড়ি চলে যান।

মন্তব্য



সাতদিনের সেরা