kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

লা লিগায় সেল্তা ভিগোকে হারালো বার্সেলোনা

অনলাইন ডেস্ক   

২ অক্টোবর, ২০২০ ০৪:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



লা লিগায় সেল্তা ভিগোকে হারালো বার্সেলোনা

লা লিগায় বৃহস্পতিবার রাতের ম্যাচে সেল্তা ভিগোকে ৩-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। আজকের জয়সহ দুই ম্যাচে জিতে ৬ পয়েন্ট নিয়ে লা লিগায় পঞ্চম স্থানে উঠে এসেছে বার্সেলোনা। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে তারপরেই আছে সেভিয়া।

খেলতে নেমে একাদশ মিনিটেই এগিয়ে যায় বার্সেলোনা। ফিলিপে কৌতিনিয়োর পাস ডি-বক্সের মুখে পেয়ে বাঁ পায়ের দারুণ টোকায় গোল পোস্টের জালে বল পাঠান ফাতি। প্রতি-আক্রমণ শুরু করে সেল্তা ভিগো। কিন্তু গোলের দেখা পায়নি।

এদিকে আবার দেনিস সুয়ারেসকে পেছন থেকে ফাউল করায় জেরার্দ পিকেকে লাল কার্ড দেখান রেফারি। তবে বল ধরার ঠিক আগমুহূর্তে সুয়ারেস অফসাইডে থাকায় বেঁচে যান পিকে। কিন্তু ৪২তম মিনিটে মিডফিল্ডার এমরে মরকে অহেতুক ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন বার্সেলোনার ফরাসি ডিফেন্ডার ক্লেমোঁ লংলে।

৫১তম মিনিটে ব্যবধান বাড়িয়ে নেয় বার্সেলোনা। তা-ও আবার মেসির নৈপুণ্য ও প্রতিপক্ষ খেলোয়ারের ভুলে। বল পায়ে দারুণ কারিকুরিতে ডি-বক্সে ঢুকে ছোট ডি-বক্সে মুখে সতীর্থের উদ্দেশে বল বাড়ানোর চেষ্টায় ছিলেন মেসি। কিন্তু ডিফেন্ডার লুকাস ওলাসার পায়ে লেগে দিক পাল্টে কাছের পোস্ট দিয়ে বল জালে জড়ায়। এরপর যোগ করা সময়ে রবের্তোর গোলে ৩-০ গোলে জয় নিয়ে মাঠে ছাড়ে বার্সেলোনা।

মন্তব্য



সাতদিনের সেরা