kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

সিনেমা-ওয়েব সিরিজের কাজে হাত দিচ্ছেন ধোনি

অনলাইন ডেস্ক   

১ অক্টোবর, ২০২০ ১৮:১৭ | পড়া যাবে ২ মিনিটে



সিনেমা-ওয়েব সিরিজের কাজে হাত দিচ্ছেন ধোনি

রুপালি পর্দার প্রতি বেশ আগ্রহ আছে মহেন্দ্র সিং ধোনির। তার জীবন নিয়ে বলিউডে সাড়া জাগানো সিনেমাও তৈরি হয়েছে। আন্তর্জতিক ক্রিকেট থেকে অবসরের পর ধোনি এখন আইপিএলে খেলছেন। এরপর কী করবেন? স্ত্রী সাক্ষী সিং রাওয়াত এবার তার স্বামীর পরবর্তী পরিকল্পনা প্রকাশ করেছেন। আগামী বছর থেকেই সিনেমার একগুচ্ছ প্রোজেক্ট নিয়ে নেমে পড়তে দেখা যাবে ধোনি-সাক্ষীকে।

চেন্নাই সুপার কিংসের হয়ে বর্তমানে আইপিএলে খেলতে ব্যস্ত মহাতারকা। তবে আগামী বছর নিজের প্রোডাকশনের পেছনে তিনি বেশ কিছু সময় ব্যয় করবেন। ২০১৯ সালে নিজস্ব প্রোডাকশন হাউস খুলেছিলেন ধোনি। তার সেই প্রোডাকশন হাউসের ব্যানারে মুক্তি পেয়েছে একাধিক ভাষায় নির্মিত ডকু ছবি 'রোর অফ দ্য লায়ন' । আগামী বছর ধোনির ব্যানারে আসছে ৫টি প্রজেক্ট। এর মধ্যে একটি ওয়েব সিরিজ নির্মাণের কথাও আছে।

মিড ডে-কে সাক্ষী ধোনি বলেছেন, '‌একজন নতুন লেখকের এখনো অপ্রকাশিত বইয়ের স্বত্ব আমরা কিনেছি। সেই বইয়ের উপর ভিত্তি করে একটা ওয়েব সিরিজ বানানো হবে। এটা একটা পৌরাণিক স্কাই ফাই ছবি। যেখানে দেখানো হবে, একজন রহস্যময় আঘহরির জীবন। ধোনি নিজের প্রোডাকশনের সঙ্গে অনেকটাই জড়িয়ে থাকবে। হাউসের প্রাত্যহিক বিষয়গুলো আমি দেখভাল করে থাকি। দুজনে মিলেই চুড়ান্ত সিদ্ধান্ত নেই। আমাদের লক্ষ্য, ভালো গল্পকে দর্শকদের কাছে হৃদয়গ্রাহী করে উপস্থাপন করা।'

মন্তব্য



সাতদিনের সেরা