kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

শামির স্ত্রীর প্রাণ সংশয়; নিরাপত্তা প্রদানে আদালতের নির্দেশ

অনলাইন ডেস্ক   

১ অক্টোবর, ২০২০ ১৭:৪৪ | পড়া যাবে ১ মিনিটে



শামির স্ত্রীর প্রাণ সংশয়; নিরাপত্তা প্রদানে আদালতের নির্দেশ

ভারতের তারকা পেসার মোহাম্মদ শামির সহধর্মীনী হাসিন জাহানের নিরাপত্তা সুনিশ্চিত করার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। কিছুদিন আগেই রাম মন্দির নির্মাণ বিষয়ক একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেন হাসিন। তারপর তাকে খুন, ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল। এরপর আইনজীবী আশিস চৌধুরী হাইকোর্টে রিট পিটিশন দাখিল করেন।

পিটিশন বলা হয়, কীভাবে কিছু সোশ্যাল মিডিয়া পোস্টকে কেন্দ্র করে তার মক্কেলের প্রাণ সংশয় হয়ে উঠেছে। পাশাপাশি পুলিশেও লিখিতভাবে অভিযোগ জানানো হয়। কলকাতার সিনিয়র এডভোকেট অমিতেশ বন্দোপাধ্যায় আদালতকে জানিয়েছেন, পুলিশ এফআইআর হিসাবে অভিযোগ লিপিবদ্ধ করেছে। তদন্তও শুরু হয়েছে। তবে হাসিনের আইনজীবী আশিস চৌধুরী অভিযোগ করেছেন, পুলিশ আসলে কিছুই করছে না।

দুই পক্ষের আইনজীবীদের বক্তব্য শোনার পর বিচারপতি দেবাংশু বসাক নির্দেশ দিয়েছেন, কোনোভাবেই যেন পিটিশন দাখিলকারীর প্রাণ সংশয় হওয়ার উপক্রম এবং সম্পত্তি নষ্ট না হয়। হাসিন বলেছেন, 'ওই পোস্টের পর শুধু আমিই নই, আমার মেয়েকেও অশ্রাব্য গালিগালাজের মুখোমুখি হতে হয়েছে। তাই আইনজীবীর পরামর্শে লালবাজারে অভিযোগ জানাই। এছাড়া প্রধানমন্ত্রী, মমতা বন্দোপাধ্যায়সহ প্রশাসনের একাধিক শীর্ষব্যক্তিকে ট্যাগ করে টুইটও করেছি।'

মন্তব্য



সাতদিনের সেরা