kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

লঙ্কা সফর হচ্ছে না; সাকিবও চলে যাচ্ছেন

অনলাইন ডেস্ক   

১ অক্টোবর, ২০২০ ১৭:৩৭ | পড়া যাবে ১ মিনিটে



লঙ্কা সফর হচ্ছে না; সাকিবও চলে যাচ্ছেন

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ উপলক্ষে দেশে এসে নিবিড় অনুশীলন করে যাচ্ছিলেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু কোয়ারেন্টিন-জটিলতায় শ্রীলঙ্কায় আপাতত যাওয়া হচ্ছে না। সামনে বাংলাদেশের আর কোনো আন্তর্জাতিক সিরিজও নেই। যে কারণে পরিবারকে সময় দিতে সাকিব আবারও ফিরে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে। আজ দিবাগত রাত ৩:৪৫ মিনিটে বিমানে উঠবেন তিনি।

আগামী ২৮ অক্টোবর আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা থেকে মুক্ত হচ্ছেন সাকিব। শ্রীলঙ্কার মাটিতে শেষ দুটি টেস্টে তার খেলার কথা ছিল। সে লক্ষ্যে বিকেএসপিতে অনুশীলনও শুরু করেছিলেন তিনি। বিসিবির অনুশীলন সুবিধা ব্যবহার করার ব্যাপারে বিধিনিষেধ থাকায় সাকিব নিজের ক্রিকেটার হয়ে ওঠার স্থান বিকেএসপিকেই বেছে নিয়েছিলেন।

বিকেএসপিতে সাকিবের অনুশীলন পরিকল্পনা সাজিয়েছিলেন সংস্থাটির ক্রিকেট উপদেষ্টা নাজমুল আবেদীন ফাহিম। আর সাকিবকে প্রয়োজনীয় দিকনির্দেশনা দিয়ে যাচ্ছিলেন শৈশবের কোচ মোহাম্মদ সালাউদ্দিন। দেশের দুই সেরা কোচের অধীনে গত ২৫ দিন ধরে সাকিব অনুশীলন করে যাচ্ছিলেন। শ্রীলঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) নিলামে সাকিবের নাম থাকলেও বিসিবি তাকে অনুমতি দেবে না। বিসিবি এখন দেশে ঘরোয়া ক্রিকেট ফেরানোর চেষ্টা করছে।

মন্তব্য



সাতদিনের সেরা