kalerkantho

মঙ্গলবার । ১১ কার্তিক ১৪২৭। ২৭ অক্টোবর ২০২০। ৯ রবিউল আউয়াল ১৪৪২

আবারও কোহলিকে নিয়ে মুখ খুললেন গাভাস্কার

অনলাইন ডেস্ক   

১ অক্টোবর, ২০২০ ১৭:১১ | পড়া যাবে ২ মিনিটে



আবারও কোহলিকে নিয়ে মুখ খুললেন গাভাস্কার

মাত্র কয়দিন আগে বিরাট কোহলির ফর্ম নিয়ে মজা করতে গিয়ে তার স্ত্রী আনুশকা শর্মাকে টেনে এনেছিলেন সুনিল গাভাস্কার। সেই মন্তব্য নিয়ে বিরাট হইচই হয়ে গেল। আনুশকা শর্মা টুইট করে গালাগাল করলেন ভারতের এই কিংবদন্তি ওপেনারকে। গাভাস্কার আইপিএলে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করছেন। পেশাগত কারণে আবারও কোহলিকে নিয়ে তাকে মুখ খুলতেই হয়েছে। তবে এবার তিনি মজা করার বদলে কোহলির পাশে দাঁড়িয়েছেন।

চলতি আইপিএলের সংস্করণ ভুলে যাওয়ার চেষ্টা করবেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। আমিরাতে দেশি হোক বা বিদেশি, কোনো বোলারদের বিপক্ষেই সুপারস্টারকে ছন্দে দেখা যায়নি। দল ৩টি ম্যাচের মধ্যে দুটিতে জিতলেও কোহলির মিলিত অবদান মাত্র ১৮ রান! তিন ম্যাচে তার রানসংখ্যা যথাক্রমে ১৪, ১ এবং ৩। কোহলি ব্যাট হাতে যেমন ব্যর্থ হচ্ছেন, তেমনই বিতর্কবিদ্ধও হতে হচ্ছে তাকে। এমনই দুঃসময়ে কোহলির হয়ে ব্যাট ধরলেন গাভাস্কার।

এবার তিনি বলেছেন, 'কোহলির ক্লাস যে আলাদা তা নিয়ে কোনো সন্দেহই নেই। ওর যদি ৩টি খারাপ ম্যাচ যায়, তাতে কী! ও এমন ব্যাটসম্যান, যে টুর্নামেন্টের শেষের দিকে এসব ঢেকে দেওয়ার ক্ষমতা রাখে। সে হয়তো এখন খুব মন্থরভাবে শুরু করেছে। তবে টুর্নামেন্ট শেষের পর দেখা যাবে অন্যবারের মতো এবারেও কোহলির নামের পাশে ৪০০-৫০০ রান। ২০১৬ সালেই তো কোহলি টুর্নামেন্টে ৪ সেঞ্চুরিসহ প্রায় ১০০০ রান করেছিল। এবার হয়তো প্রথম তিন ম্যাচে রান না পাওয়ায় অত রান করতে পারবে না।'

মন্তব্য



সাতদিনের সেরা