kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

ম্যাচ খেলার জন্য ফিট চেন্নাইয়ের দুই তারকা

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ২১:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



ম্যাচ খেলার জন্য ফিট চেন্নাইয়ের দুই তারকা

আইপিএলের চলতি ত্রয়োদশ আসরের শুরু থেকেই হরভজন-রায়নার চলে যাওয়া, দলে কোভিড আক্রমণ, বাজে ফর্ম- সব মিলিয়ে খারাপ অবস্থায় আছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। এবার তাদের জন্য এলো সুখবর। চেন্নাই সুপার কিংসের হয়ে পরের ম্যাচ দেখা যাবে ব্যাটসম্যান আম্বাতি রায়ডু ও অল-রাউন্ডার ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভোকে।

এবারের আইপিএলে চেন্নাইয়ের প্রথম ম্যাচে খেলেছিলেন রায়ডু। বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে চেন্নাইয়ের জয়ে তিনি প্রধান ভূমিকা রেখেছিলেন। ৪৮ বলে ৭১ রান করে হয়েছিলেন ম্যাচ সেরা। তবে ওই ম্যাচেই হামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন রায়ডু। এরপর চেন্নাইয়ে হয়ে দুই ম্যাচে খেলতে পারেননি তিনি। সেই দুই ম্যাচেই চেন্নাই হেরছে। অন্যদিকে পেশীর ইনজুরিতে আক্রান্ত হয়ে টুর্নামেন্টে এখনো খেলতে নামতে পারেননি ব্রাভো।

চেন্নাইয়ের পরের ম্যাচ থেকেই রায়ডু ও ব্রাভোকে পাওয়া যাবে বলে নিশ্চিত করেছেন দলটির প্রধান নির্বাহী কে এস বিশ্বনাথনন । তিনি বলেন, 'হামস্ট্রিং ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন রায়ডু। নেটে ব্যাটিং অনুশীলন ও ফিটনেস ট্রেনিংয়ে কোনো সমস্যা অনুভব করছে না। পরের ম্যাচ থেকে তাকে পাওয়া যাবে। নেটে বোলিং করার সময় ব্রাভোও কোনো সমস্যা অনুভব করেনি। তাই পরের ম্যাচে ব্রাভোও খেলতে পারবেন।'

আগামী ২ অক্টোবর দুবাইয়ে সানরাইজার্স হায়দারাবাদের মুখোমুখি হবে চেন্নাই। এখন পর্যন্ত তিন ম্যাচে মাত্র ১টি জয় পেয়েছে তিন বারের আইপিএল চ্যাম্পিয়ন মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

মন্তব্য



সাতদিনের সেরা