kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

গোলরক্ষক কেপার সমর্থনে চেলসি বস ল্যাম্পার্ড

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



গোলরক্ষক কেপার সমর্থনে চেলসি বস ল্যাম্পার্ড

চাপে থাকা গোলরক্ষক কেপা আরিজাবালাগার প্রতি পূর্ণ সমর্থন প্রকাশ করে চেলসি বস ফ্রাংক ল্যাম্পার্ড বলেছেন, যে ধরনের ভুল সে করেছে তার বিপক্ষে করা বেশিরভাগ সমালোচনাই অন্যায়ভাবে করা হয়েছে। গত সপ্তাহে লিভারপুলের বিপক্ষে প্রিমিয়ার লিগে ২-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে দুটি গোলই কেপার ভুলে হজম করতে হয়েছে। সে কারণেই শেষ দুটি ম্যাচে কেপা মূল একাদশে ছিলেন না। তার পরিবর্তে উইলি কাবালেরো গোলবার সামলিয়েছেন।

এদিকে কেপার ব্যাক-আপ হিসেবে ইতোমধ্যেই রেনে থেকে গোলরক্ষক এডুয়ার্ডো মেন্ডিকে ২২ মিলিয়ন পাউন্ডে দলে ভিড়িয়েছে চেলসি। কিন্তু ল্যাম্পার্ড জানিয়েছেন এর অর্থ এই নয় যে কেপা এখনই কিংবা জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে আমাদের ছেড়ে চলে যাচ্ছে। চেলসি বস বলেন, 'আমি কোনভাবেই এটা বলবো না কেপা চেলসির হয়ে তার শেষ ম্যাচটি খেলে ফেলেছে। আমাদেও বুঝতে হবে কেপার বয়স এখনো কম। তার উপর অতিরিক্ত কোন সমালোচনা করা ঠিক হবে না। আমারই তাকে রক্ষা করতে হবে। কারণ আমি জানি সে সেরাটা দেবার জন্য সবসময়ই চেষ্টা করে।'

ওয়েস্ট ব্রুমের বিপক্ষে ৩-৩ গোলের ড্রয়ের ম্যাচটিতে মেন্ডি ছিলেন না। কিন্তু ল্যাম্পার্ড জানিয়েছেন ২৮ বছর বয়সী এই গোলরক্ষক পরের ম্যাচেই দলে আসছেন। এদিকে ল্যাম্পার্ড নিশ্চিত করেছেন উইঙ্গার হাকিম জিয়েচ ও ক্রিস্টিয়ান পুলিসিচি এখনো ইনজুরির সাথে লড়াই করে যাচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা