kalerkantho

রবিবার। ১৬ কার্তিক ১৪২৭ । ১ নভেম্বর ২০২০। ১৪ রবিউল আউয়াল ১৪৪২

ওয়েবসাইট থেকে সুরেশ রায়নার নাম কেটে দিল চেন্নাই!

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৬:০৫ | পড়া যাবে ২ মিনিটে



ওয়েবসাইট থেকে সুরেশ রায়নার নাম কেটে দিল চেন্নাই!

এই মৌসুমে আইপিএলে খেলার দরজা বন্ধ হয়ে গেল সুরেশ রায়নার সামনে। অফিসিয়াল ওয়েবসাইট থেকে তার নাম ছেঁটে দিয়ে চেন্নাই সুপার কিংস এই বার্তা দিয়েছে। আইপিএল শুরুর আগে সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফিরে এসেছিলেন রায়না। কারণ হিসেবে শোনা গিয়েছিল নানা কথা। হোটেলের ঘর পছন্দ না হওয়া, অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির মতো ঘর চেয়ে প্রত্যাখ্যাত হওয়া এবং ডাকাতের আক্রমণে তার আত্মীয়ের মৃত্যু।

স্বয়ং রায়না যদিও বলেছিলেন যে, আমিরাততে তার সন্তানদের জন্য উদ্বেগ থেকেই আইপিএল না খেলার সিদ্ধান্তে এসেছিলেন। সেই সময় চেন্নাই শিবিরের ১৩ সদস্যের করোনা ধরা পড়েছিল। তার মধ্যে দুজন ক্রিকেটারও ছিলেন। যার ফলে আইপিএল হওয়ার ব্যাপারেও জন্ম নিয়েছিল প্রশ্ন। শোনা গিয়েছিল, পারিবারিক সমস্যার কারণেও তিনি নাকি দেশে ফিরেছেন। ডাকাতদের আক্রমণে প্রাণ হারিয়েছিলেন তার পিসেমশাই। পরিবারের অন্যরাও আহত হয়েছিলেন। শোনা গিয়েছিল, রায়নার দেশে ফিরে আসার এটাও একটা বড় কারণ।

এতকিছুর পর রায়নাকে ফের আইপিএলে দেখা যাওয়া নিয়ে শুরু হয়েছিল জল্পনা। রায়না নিজেও পরবর্তীকালে আমিরাততে ফেরার ইঙ্গিত দিয়েছিলেন। এরপর আইপিএলে টানা দুই ম্যাচে হারের পর সোশ্যাল মিডিয়ায় রায়নাকে দলে ফেরানোর দাবি তুলেছিলেন সমর্থকেরা। কিন্তু সিএসকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে যেভাবে রায়নার নাম কেটে দেওয়া হয়েছে, তাতে তার আইপিএলে ফেরার কোনো সম্ভাবনা দেখা যাচ্ছে না। যার মানে এবারের আইপিএলে তিনি আর দলের সদস্য নন।

মন্তব্য



সাতদিনের সেরা