kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার ছাড়পত্র পাবেন না সাকিবরা

অনলাইন ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার ছাড়পত্র পাবেন না সাকিবরা

প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লঙ্কান প্রিমিয়ার লিগ (এপিএল)। ওই টুর্নামেন্টে বেশ কয়েকজন বাংলাদেশি ক্রিকেটারের অংশগ্রহণের কথা ছিল। কিন্তু এর আগেই আজ বাংলাদেশ জাতীয় দলের শ্রীলঙ্কা সফর বাতিল হয়ে গেছে। এরপরেই প্রিমিয়ার লিগে (এলপিএল) বাংলাদেশের ক্রিকেটারদের অংশগ্রহণের প্রসঙ্গ নিয়ে প্রশ্ন ওঠে। তবে বিসিবি সভাপতি জানিয়েছেন, ক্রিকেটারদের ওই লিগে খেলার সম্ভাবনা দেখছেন না।

আজ সোমবার বিসিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শ্রীলঙ্কা সফর বাতিলের ঘোষণা দেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানেই তাকে প্রশ্ন করা হয়, সাকিবদের কি এই টুর্নামেন্টে খেলার ছাড়পত্র দেওয়া হবে? জবাবে তিনি বলেন, 'আমি তো সম্ভাবনা দেখি না কোনো। এলপিএলের নিলামে সাকিবের নাম আছে, এই প্রশ্নে নাজমুল হাসানের উত্তর, 'আমাদের এখানে খেলা শুরু হয়ে যাচ্ছে। এখানে খেলুক।'

এলপিএলের প্রথম আসর শুরু হওয়ার কথা ছিল গত ২৮ অগাস্ট। করোনাভাইরাস পরিস্থিতিতে পরে তা পিছিয়ে যায়। নতুন সূচিতে টুর্নামেন্টটি শুরু হওয়ার কথা আগামী ১৪ নভেম্বর। ওই টুর্নামেন্টের নিলামে সাকিবের নাম ছিল, যিনি ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাবেন। পাপন জানান, শ্রীলঙ্কা সফর স্থগিত হলেও বাংলাদেশের ক্রিকেটাররা অনুশীলন চালিয়ে যাবেন। দ্রুত ঘরোয়া ক্রিকেট শুরু করার ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা